1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহী জেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

রাজশাহী জেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

শাহীন আলম, দুর্গাপুর : আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের রাজশাহী জেলা শাখার ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (৩, এপ্রিল) অনুমোদিত কমিটির চিঠি সংগঠনটির সভাপতি সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি বাংলাদেশ কৃষক লীগের প্যাডে প্রকাশ করেন।

আওয়ামী লীগের গঠনতন্ত্রের ২৫(৭) ধারা মোতাবেক কৃষক লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। সভাপতি শেখ হাসিনার সাথে পরামর্শক্রমে কৃষক লীগের নবনির্বাচিত কমিটির পূর্ণাঙ্গ তালিকা আপনাদের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হলো।’

এতে আরও বলা হয়, ‘নবনির্বাচিত সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জাতীয় কৃষক লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে পরিণত করবেন।’

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ-আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদের ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।’ গত বছরের ৪ ডিসেম্বর অনুষ্ঠিত কৃষক লীগের সম্মেলনে তাজবুল ইসলাম সভাপতি ও ওয়াজেদ আলী খাঁন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
সম্মেলনের পরে ২৫ ফেব্রুয়ারী ২০২৩ সালে পূর্ণাঙ্গ কমিটির খসড়া বাংলাদেশ কৃষক লীগের রাজনৈতিক কার্যালয়ে জমা দেওয়া হয়। পরবর্তীতে এর যাচাই-বাছাই শেষে ৩ এপ্রিল (সোমবার) আগামী তিন বছরের জন্য পরবর্তী সম্মেলনের তারিখ পর্যন্ত অনুমোদন দেওয়া হয়।
পূর্ণাঙ্গ কমিটির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে সহ-সভাপতি ৭ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক তিনজন, সাংগঠনিক সম্পাদক তিনজন, এছাড়া অর্থ সম্পাদকসহ অন্যান্য সম্পাদকীয় পদ ও কার্যনির্বাহী সদস্য পদ রয়েছে।
৭ জন সহ-সভাপতি হলেন- শ্রী বিমল সরকার,মো:এন্তাজ আলী,মো:আবুল হোসেন, মো: কাজী শিহাব উদ্দিন তনু,মো: আবদুল কুদ্দুস খান, মো: আব্দুল মান্নান, দেওয়ান মো: রেজাউল করিম।
যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- মো: আতাউর রহমান, মো: হাসানুজ্জামান উজ্জ্বল, মো: আরব আলী। সাংগঠনিক সম্পাদক হলেন- মো: তরিকুল ইসলাম বাচ্চু,শফিউল করিম ইমন মন্ডল, মো: আসাদুল হক দুখু। অর্থ সম্পাদক এনামুল হক মন্ডল। আইন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মস্তফা, প্রচার ও প্রকাশনা মো: এনামুল হক রিপন, দপ্তর সম্পাদক মো: নজরুল ইসলাম চিনু।সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক শাহিন আলম সহ আরও ৪১ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST