1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১২৯ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ সাজু হোসেন (১৯) নামের এক ব্যবসায়ী আটক করা হয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল তাকে আটক করে। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আলাইপুর মাহাজনপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। সাজু হোসেন চারঘাট উপজেলার শিবপুর গ্রামের ইনতাজ আলীর ছেলে।
র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন আটক সাজুর কাছে থেকে ১৮৯ বোতল ফন্সিডিল, একটি মোবাইল ফোন, একটি সীমকার্ড, একটি মেমোরিকার্ড উদ্ধার করা হয়েছে। তার নামে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ১৯৭৮ এর ১৯ (ক) ধারার মামলা করা হয়েছে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST