1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩৬৫ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর বাঘায় ১৮৯ বোতল ফেন্সিডিলসহ সাজু হোসেন (১৯) নামের এক ব্যবসায়ী আটক করা হয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল তাকে আটক করে। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আলাইপুর মাহাজনপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। সাজু হোসেন চারঘাট উপজেলার শিবপুর গ্রামের ইনতাজ আলীর ছেলে।
র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন আটক সাজুর কাছে থেকে ১৮৯ বোতল ফন্সিডিল, একটি মোবাইল ফোন, একটি সীমকার্ড, একটি মেমোরিকার্ড উদ্ধার করা হয়েছে। তার নামে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ১৯৭৮ এর ১৯ (ক) ধারার মামলা করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST