1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

রাজশাহীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে শাহ মখদুম থানা পুলিশ। এছাড়া ডাকাতির সময় ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও অস্ত্র সহ ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

পান ব্যবসায়ীদের একজন ভুক্তভোগী নুরুজ্জামানের দেয়া তথ্য মতে, ঢাকায় পান বিক্রি করে নগদ ৩৪ লাখ ২৭ হাজার টাকা নিয়ে ভোর পাঁচটার দিকে ফিরছিলেন রাজশাহী জেলার পান ব্যবসায়ীদের দুইজন লাইন ম্যান।

রবিবার ভোর পাঁচটার দিকে তারা সিএনজি যোগে রাজশাহী মহানগরীর পোস্টাল একাডেমির সামনে পৌঁছালে তাদের পথ রোধ করে একটি অ্যাম্বুলেন্স। এ সময় ওই অ্যাম্বুলেন্স থেকে বেশ কয়েকজন অস্ত্র নিয়ে সিএনজিতে থাকা দুইজন লাইন ম্যানের কাছে থেকে ৩৪ লাখ ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় শাহ মখদুম থানায় অভিযোগ করা হলে, সোমবার ওই অ্যাম্বুলেন্স ও অস্ত্র সহ ডাকাত সদস্যের ছয়জনকে আটক করে পুলিশ। একই সাথে ডাকাতি হওয়া অর্থের মধ্যে ১৬ লাখ টাকাও উদ্ধার করা হয়।

আটককৃতদের পরিচয় প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া না গেলেও তাদের সকলেই রাজশাহীর বলে জানিয়েছে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম। সোমবার দুপুর আড়াইটায় এ সংক্রান্ত একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST