1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

রাজশাহীতে কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৯২ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক

রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ইয়ামিন (২৩) নামের এক যুবক। ইয়ামিন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বসুয়া এলাকার জনৈক বাবুর ছেলে।

পরিবারের দেয়া তথ্য মতে, সম্প্রতি ইয়ামিন একটি মেয়েকে নিয়ে পরিবারকে না জানিয়ে বিয়ে করে।
এ নিয়ে ইয়ামিনের সঙ্গে মারামারি হয় একটি পক্ষের। বৃহস্পতিবার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য উভয়পক্ষকে নিয়ে সালিশে বসেন। পরিবারের দাবি সেই সালিশে পক্ষপাতিত্ব করেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিল।
আর সেই সালিশে মনক্ষুণ্ণ হয়েই ইয়ামিন আত্মহত্যা করে বলে অভিযোগ উঠে।

রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর জানান, লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইয়ামিন আত্মহত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন এবং পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST