1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহীতে কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

রাজশাহীতে কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক

রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ইয়ামিন (২৩) নামের এক যুবক। ইয়ামিন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বসুয়া এলাকার জনৈক বাবুর ছেলে।

পরিবারের দেয়া তথ্য মতে, সম্প্রতি ইয়ামিন একটি মেয়েকে নিয়ে পরিবারকে না জানিয়ে বিয়ে করে।
এ নিয়ে ইয়ামিনের সঙ্গে মারামারি হয় একটি পক্ষের। বৃহস্পতিবার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য উভয়পক্ষকে নিয়ে সালিশে বসেন। পরিবারের দাবি সেই সালিশে পক্ষপাতিত্ব করেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিল।
আর সেই সালিশে মনক্ষুণ্ণ হয়েই ইয়ামিন আত্মহত্যা করে বলে অভিযোগ উঠে।

রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর জানান, লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইয়ামিন আত্মহত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন এবং পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST