1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
‘যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব’ - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

‘যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব’

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ মে, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:আসন্ন রাজশাহী সিটি করেপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী হিসেবে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে মনোনয়ন দেওয়া হয়।

শনিবার (৬ মে) দুপুর ১২টায় জাপার রাজশাহী মহানগর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন বলেন, আমরা (জাতীয় পার্টি) শেষ পর্যন্ত নির্বাচনে থাকব। আমরা ভোট বর্জন করব না। যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব। এবার নির্বাচনটা সুষ্ঠু হবে, আমার দীর্ঘ বিশ্বাস। যেহেতু সামনে সংসদ নির্বাচন আছে। সংসদ নির্বাচনকে ডেভলমেন্ট করতে হলে সর্বপ্রথমে আমাদের বহির্বিশ্বকে দেখাতে হবে আমরা ফেয়ার ইলেকশন করছি। যদি আমরা ফেয়ার ইলেকশন না করতে পারি, আমার মনে হয় সংসদ নির্বাচনে একটা বিশৃঙ্খলা সৃষ্টি হবে। আমার বিশ্বাস সরকার একটা ফেয়ার ইলেকশন করার চেষ্টা করবে।

তিনি বলেন, রাজশাহী জেলা ও মহানগর জাতীয় পার্টি ঐক্যবদ্ধ। আমরা সকলে বসে সিদ্ধান্ত নিয়েছি। আমারও ইচ্ছে ছিল না নির্বাচন করা। কিন্তু দলের স্বার্থে নির্বাচন করছি। রাজশাহীতে সাধারণ মানুষের মধ্যে আমাদের চাহিদা আছে। মানুষ বহুদিন লাঙ্গলে ভোট দিতে পারেনি। সেই সুযোগটা আমরা নিতে চাই। রাজশাহী শিল্প কারখানাগুলো বিলুপ্ত প্রায়। সেগুলোর উন্নয়ন করা জন্য কাজ করব।

সাইফুল ইসলাম স্বপন আরও বলেন, আমার নির্বাচনী ইশতেহারে অগ্রাধিকার থাকবে সব ধরনের নাগরিক সুবিধা। যেমন- মশা নিধন, সুপেয় পানির ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পরিবেশের উন্নয়ন, ফুটপাত দখলমুক্ত করে জনগণের চলাচলের ব্যবস্থা করা ইত্যাদি। এছাড়া বালুদস্যুদের হাত থেকে পদ্মা নদীকে রক্ষা করা, পুকুর ভরাট বন্ধ করে জলাশয় সংরক্ষণ করা, শিক্ষা ও সংস্কৃতির উন্নয়ন, শিল্পায়ন ও কর্মমুখী শিক্ষার মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা, টেন্ডারসহ সিটি করপোরেশনের যেসব অনিয়ম-দুর্নীতি আছে তা বন্ধ করা হবে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যনের উপদেষ্টা রাহাত হোসেন, পার্টির রাজশাহী জেলা আহ্বায়ক অধ্যাপক আবুল হোসেন, সদস্য সচিব সামসুদ্দিন রেন্টু, পার্টির রাজশাহী নগর শাখার সদস্য সচিব ওয়াসিউর রহমান, যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মিন্টু প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST