1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মোহনপুরে সড়ক ও জনপদের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

মোহনপুরে সড়ক ও জনপদের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মোহনপুর উপজেলার কামারপাড়া বাজারে রাজশাহী-নওগাঁ মহাসড়কের দু’পাশে সড়ক ও জনপথের জায়গায় স্থাপিত সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকাল ১০ থেকে দুপুর ২ টা পর্যন্ত সড়ক ও জনপথ বিভাগ, রাজশাহী এর নির্দেশ ক্রমে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় কামারপাড়া বাজারের রাজশাহী-নওগাঁ মহাসড়কের দু’পাশে সড়ক ও জনপথের জায়গায় থাকা প্রায় ৬০/৭০ টি দোকানঘর উচ্ছেদ করা হয়।

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান মিয়া এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। অভিযানে পরিচালনা কালে রাস্তার দুই পাশে থাকা অবৈধ সকল দোকানপাট ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল হাকিম ও সার্ভেয়ার মিল্লাত হোসেন।

সড়ক ও জনপথের বিভাগীয় প্রধান শাহ মোহাম্মদ আসিফ এর নিকট জানতে চাইলে বলেন, সড়ক ও জনপথ বিভাগের এ উচ্ছেদ অভিযান চলমান প্রক্রিয়া এবং ভবিষ্যতে ধারাবাহিকভাবে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দু’পাশের অবৈধ সকল স্থাপনা উচ্ছেদ করা হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন