1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বাঘার সৈকত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৩১ অপরাহ্ন

Categories

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বাঘার সৈকত

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩১ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

বিভিন্ন কোম্পানির পন্যে সরবরাহের কাজে বাড়ি থেকে সকালের দিকে বের হয়েছিলেন পরিবেশক সামসুজ্জামান সৈকত (২৬)। রাতে বাড়িতে ফিরেছেন লাশ হয়ে। শনিবার রাত সাড়ে ৯টায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতের পরিবার। নিহত সামসুজ্জামান সৈকত বাঘা উপজেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
শনিবার (৫ নভেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন সামসুজ্জামান সৈকত ।

রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুর ২টার দিকে শামসুজ্জামান মোটরসাইকেল নিয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় শহরের দিক থেকে অপর একটি মোটরসাইকেলটি মহাসড়কে উঠছিল। মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শামসুজ্জামান মোটরসাইকেল থেকে পড়ে যান এবং তার মাথায় আঘাত লাগে। দুর্ঘটনার পর অপর মোটরসাইকেল চালক উঠে পালিয়ে যান। তাকে শনাক্তের চেষ্টা চলছে।
স্থানীয়রা সামসুজ্জামান সৈকতকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শামসুজ্জামানের পরিবারের দাবি অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। নিহত সামসুজ্জামান সৈকতকের চাচা প্রভাষক আসলাম হোসেন জানান,তারা দুই ভাই। এক ভাই সারোয়ার জাহান সুইট সহকারি জজ হিসেবে কর্মরত। সামসুজ্জামান সৈকত পরিবেশক হিসেবে বিভিন্ন কোম্পানির খাদ্য পন্যে সরবরাহ করত। শনিবার রাত সাড়ে ৯টায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানান প্রভাষক আসলাম হোসেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন