1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান- ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান-

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৫৮৬ বার পড়া হয়েছে

ডা. আজাদ খান,স্টাফ রিপোর্টার, জামালপুরঃ

জামালপুর জেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম মনির উদ্দিনের সেজো ছেলে এড. মাহফুজ হাসান মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী তালিকাভুক্ত হলেন।

আইনজীবী হিসেবে হাইকোর্টে প্র্যাকটিস (হাইকোর্ট পারমিশন) করার জন্য গৃহীত মৌখিক পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। মৌখিক পরীক্ষায় ৩ হাজার ৫২ জন কৃতকার্য হয়েছেন।

আজ শনিবার (১৩ আগস্ট) এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি ওবায়দুল হাসান এবং বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন কর্তৃক স্বাক্ষর ও অনুমোদনের পর এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

বার কাউন্সিল সূত্রে জানা গেছে, নিয়মিত, অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাসহ মোট ৩ হাজার ৩১৩ জন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। এরমধ্যে ৩ হাজার ৫২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এছাড়া একজন প্রার্থীর ফলাফল স্থগিত রাখা হয়েছে।

এর আগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিয়মিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গত ২৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এরপর গত ৫, ৬, ৭ এবং ৮ আগস্ট টানা চারদিন সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে মৌখিক পরীক্ষা দেন অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাগণ। এসময় মৌখিক পরীক্ষায় নিয়মিত প্রার্থীদের মধ্যে যারা বন্যা কবলিত হওয়ায় এবং পবিত্র হজ্জ পালনের কারণে অংশগ্রহণ করতে পারেননি তাদেরকেও সুযোগ দেওয়া হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST