1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান- ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান-

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৩৫১ বার পড়া হয়েছে

ডা. আজাদ খান,স্টাফ রিপোর্টার, জামালপুরঃ

জামালপুর জেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম মনির উদ্দিনের সেজো ছেলে এড. মাহফুজ হাসান মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী তালিকাভুক্ত হলেন।

আইনজীবী হিসেবে হাইকোর্টে প্র্যাকটিস (হাইকোর্ট পারমিশন) করার জন্য গৃহীত মৌখিক পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। মৌখিক পরীক্ষায় ৩ হাজার ৫২ জন কৃতকার্য হয়েছেন।

আজ শনিবার (১৩ আগস্ট) এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি ওবায়দুল হাসান এবং বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন কর্তৃক স্বাক্ষর ও অনুমোদনের পর এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

বার কাউন্সিল সূত্রে জানা গেছে, নিয়মিত, অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাসহ মোট ৩ হাজার ৩১৩ জন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। এরমধ্যে ৩ হাজার ৫২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এছাড়া একজন প্রার্থীর ফলাফল স্থগিত রাখা হয়েছে।

এর আগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিয়মিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গত ২৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এরপর গত ৫, ৬, ৭ এবং ৮ আগস্ট টানা চারদিন সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে মৌখিক পরীক্ষা দেন অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাগণ। এসময় মৌখিক পরীক্ষায় নিয়মিত প্রার্থীদের মধ্যে যারা বন্যা কবলিত হওয়ায় এবং পবিত্র হজ্জ পালনের কারণে অংশগ্রহণ করতে পারেননি তাদেরকেও সুযোগ দেওয়া হয়।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST