1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান- ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

N

মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী হলেন এড. মাহফুজ হাসান-

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৫৩২ বার পড়া হয়েছে

ডা. আজাদ খান,স্টাফ রিপোর্টার, জামালপুরঃ

জামালপুর জেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম মনির উদ্দিনের সেজো ছেলে এড. মাহফুজ হাসান মহামান্য সুপ্রিম কোর্টে হাইকোর্ট বিভাগের আইনজীবী তালিকাভুক্ত হলেন।

আইনজীবী হিসেবে হাইকোর্টে প্র্যাকটিস (হাইকোর্ট পারমিশন) করার জন্য গৃহীত মৌখিক পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। মৌখিক পরীক্ষায় ৩ হাজার ৫২ জন কৃতকার্য হয়েছেন।

আজ শনিবার (১৩ আগস্ট) এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি ওবায়দুল হাসান এবং বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন কর্তৃক স্বাক্ষর ও অনুমোদনের পর এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

বার কাউন্সিল সূত্রে জানা গেছে, নিয়মিত, অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাসহ মোট ৩ হাজার ৩১৩ জন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। এরমধ্যে ৩ হাজার ৫২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এছাড়া একজন প্রার্থীর ফলাফল স্থগিত রাখা হয়েছে।

এর আগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিয়মিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গত ২৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এরপর গত ৫, ৬, ৭ এবং ৮ আগস্ট টানা চারদিন সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে মৌখিক পরীক্ষা দেন অনিয়মিত (দ্বিতীয়বার অংশগ্রহণকারী) এবং অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাগণ। এসময় মৌখিক পরীক্ষায় নিয়মিত প্রার্থীদের মধ্যে যারা বন্যা কবলিত হওয়ায় এবং পবিত্র হজ্জ পালনের কারণে অংশগ্রহণ করতে পারেননি তাদেরকেও সুযোগ দেওয়া হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST