1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মহাদেবপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, শ্বশুর ও শাশুড়ি আটক - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

Categories

মহাদেবপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, শ্বশুর ও শাশুড়ি আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর :

নওগাঁর মহাদেবপুরে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের শ্বশুর মো. মোকলেছার রহমান ও শাশুড়ি হাসিনা বেগমকে আটক করে থানায় নিয়ে আসে। রহস্যজনক এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের মোল্লাকুড়ি মহল্লায়।

নিহত গৃহবধু সুরাইয়া (১৯) ওই মহল্লার মো. বাবু ওরফে হান্নানের স্ত্রী। তার স্বামী পেশায় বাস ড্রাইভার। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানান, শুক্রবার বাবু তার শাশুড়িকে ফোন করে জানায় তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। কিন্তু নিহতের পরিবারের দাবী পারিবারিক কলহের জেরে তার মেয়েকে হত্যা করে ঘরের তীরের সাথে লাশ ঝুলিয়ে রেখে আত্নহত্যার অপপ্রচার চালানো হচ্ছে।

১ বছর আগে উপজেলার খোর্দ্দনারায়ণপুর গ্রামের আবুল কালাম আজাদের কন্যা সুরাইয়ার সাথে বাবুর বিয়ে হয়। বিয়ের তিন চার মাস পর থেকেই ওই গৃহবধুকে নির্যাতন করা হতো বলে অভিযোগ উঠেছে। এ জন্য বেশ কয়েকবার শালিশ বৈঠকও হয়েছে। নিহতের গলায় গভীর দাগ রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী বাবু ওরফে হান্নান পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মহাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি হত্যা না আত্নহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য বাবুর মা ও বাবাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন