1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
ব্রাজিল শিবিরে করোনা আতঙ্ক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল

Categories

ব্রাজিল শিবিরে করোনা আতঙ্ক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৬১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ। একাধিক ফুটবলার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। দলে এখন করোনা আতঙ্ক। ফুটবলারদের হোটেলের বাইরে না যাওয়ার নির্দেশনাও দেওয়া হয়েছে।

ব্রাজিলের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে গোড়ালিতে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি। শুক্রবার ক্যামেরুনের বিরুদ্ধেও পাওয়া যাচ্ছে না তাকে।

আর এর মধ্যে অসুস্থ হওয়া খেলোয়ারের তালিকা লম্বা হচ্ছে। নেইমারের পর অসুস্থ হয়ে পড়েছেন আলেক্স সান্দ্রো, অ্যান্টনি ডস স্যান্টোস, অ্যালিসন বেকার, লুকাস পাকেতা, ভিনিসিয়াস জুনিয়র, রাফিনহাসহ একাধিক ফুটবলার। কারও হালকা জ্বর ও গায়ে ব্যথা রয়েছে। কেউ কেউ আবার এর সঙ্গে বমিও করছেন।

ব্রাজিলের কর্মকর্তাদের আশঙ্কা, বিশ্বকাপের মধ্যে করোনো সংক্রমণ যদি ফের বাড়তে শুরু করে, বিপর্যয় এড়ানো অসম্ভব। ব্রাজিল টিম ম্যানেজমেন্টের এক সদস্য বলছেন, কাতারে কেউ মাস্ক পরছেন না। কোভিড সংক্রমণ ঠেকানোর ন্যূনতম ব্যবস্থাও নেই। এই মুহূর্তে মারণভাইরাসের দাপট অনেকটা কম ঠিকই, কিন্তু আবার যে রক্তচক্ষু দেখাবে না, তার কি কোনো নিশ্চয়তা আছে?

তিনি আরও বলেন, কাতারে দিনের বেলায় প্রচণ্ড গরম। রাতে তাপমাত্রা দ্রুত নেমে যাচ্ছে। তার ওপরে স্টেডিয়াম শীতাতপ নিয়ন্ত্রিত হওয়ায় সমস্যা আরও বাড়ছে।

আশঙ্কা ও উদ্বেগের মধ্যেই শুক্রবার ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিতে। জানা গেছে, প্রথম একাদশে সাতটি পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে গোলে অ্যালিসনের পরিবর্তে খেলতে পারেন ম্যাঞ্চেস্টার সিটির এদেরসন বা ওয়েভারটনের মধ্যে এক জন। রক্ষণে দেখা যেতে পারে দানি আলভেসকে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST