1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বিএনপি'র দুঃশাসন ভুলে গেলে চলবেনা;লিটন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

বিএনপি’র দুঃশাসন ভুলে গেলে চলবেনা;লিটন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন- বাংলাদেশ আওয়ামী লীগের হাতেই নিরাপদ। বিএনপির দুঃশাসন ভূলে গেলে চলবে না।

তিনি বলেন, দেশের মানুষ আর ভূল করবে না। খালেদা জিয়া অজশ্র মিল কারখানা বন্ধ করেছিল। হাজার হাজার মানুষ বেকার হয়েছিল। সার- বিদ্যুতের দাবিতে, ক্ষুধার জ্বালায় মানুষকে প্রাণ দিতে হয়েছে।

শুক্রবার বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন লিটন।

তিনি আরো বলেন – বিএনপি আগুন সন্ত্রাস করে। লুটপাট করে। সেই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করার উদ্যোগ নিয়েছেন শেখ হাসিনা। সেই থেকে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বক্তব্যে মন্ত্রী বলেন, শেখ হাসিনা মন উজাড় করে দেশের মানুষকে ভালোবাসেন। তাহাজ্জুতের নামাজ পড়ে দোয়া করেন। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের শক্তি হারিয়ে ফেলেছে। তাদের সাথে দেশের মানুষের সম্পৃক্ততা নেই। বিএনপি নেতাদের ভোট চাওয়ার মুখ নেই। মির্জা ফখরুল এর সমালোচনা করে খাদ্যমন্ত্রী বলেন, জনগণই সকল শক্তির মূল। বিদেশিদের কাছে ধর্না দিয়ে লাভ হবেনা। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে পারব না।

সমাবেশে সভাপতিত্ব করেন- রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রতাপ চন্দ্র মন্ডল । অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ , সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের নারী পুরুষ অংশ নেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST