1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

Categories

বাঘায় স্বামীর লিঙ্গ কেটে টাকা ও গহনা নিয়ে পালিয়েছে স্ত্রী

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাঘা সংবাদদাতা: রাজশাহীর বাঘায় গভীর রাতে স্বামীর লিঙ্গ কেটে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকাসহ সোনার গহনা নিয়ে পালিয়ে গেছে এক স্ত্রী। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের পর, উপজেলার কলিগ্রামের রিপন মোল্লা(৩০)’র স্ত্রী মিতা বেগম (২৭) স্বামীর লিঙ্গ কেটে টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে যায়।

শুক্রবার (০৫ জুন) দিবাগত রাতের ২টার দিকে নিজ বাড়িতে এঘটনা ঘটে। তাকে উদ্ধার করে বাঘা হাসপাতালে নেওয়ার পর, সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনায় রিপন মোল্লার সহোদর ভাই মাসুদ রানা থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।

মাসুদ রানা জানান, তার বড় ভাই রিপন মোল্লা একজন গরু-মহিষের ব্যবসায়ী। ঘটনার রাতে(৫জুন) ১০ টার দিকে পারিবারিক বিষয় নিয়ে রিপন মোল্লার সাথে তার স্ত্রী মিতার বিবাদ হয়। এনিয়ে স্ত্রীকে চর থাপ্পড় মারেন তিনি।

এ ঘটনার পরে, ঘরের দুটি খাটের একটিতে রিপন মোল্লা আরেকটিতে তার স্ত্রী মিতা বেগম শুয়ে পড়ে। ঘুমন্ত অবস্থায়, রাত আনুমানিক ২টার দিকে,রিপনের খাটের বিছানার নীচে থাকা নগদ ১ লক্ষ আশি হাজার টাকাসহ সোনার গহনা (কানের দুল, হাতের চুড়ি) হাতিয়ে নেয়।

পরে ধারালো ব্লেড দিয়ে রিপনের লিঙ্গের গোড়া কেটে রক্তাক্ত জখম করে। সেই মুহুর্তে রিপন চিৎকার দিলে ঘর থেকে পালিয়ে যায় তার স্ত্রী রিতা বেগম। এসময় বাড়ির লোকজন তার ঘরে গিয়ে রিপনকে রক্তাক্ত অবস্থায় এবং কাটা লিঙ্গটি সামান্য অংশের সহিত ঝুলতে দেখে।

রিপন তাদেরকে জানায়, স্ত্রী রিতা বেগম ধারালো ব্লেড দিয়ে লিঙ্গ কেটে টাকা ও সোনার গহনা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে। তাকে উদ্ধার করে বাঘার স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার চিকিৎসকের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ৬ মাসের শিশু কণ্যা ও ৪ বছরের কণ্যাকে রেখে পালিয়ে গেছে রিতা বেগম। সে একই উপজেলার জোতনশি গ্রামের মুকবুল হোসেনের মেয়ে। ঘটনার পর রিতা বেগম আত্নগোপন করেছে বলে জানা গেছে। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন তিনি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন