1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বাঘায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

বাঘায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় সোমবার (৩জুন’২৪) সকালে সরকারি রাস্তায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রহমতুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বক্তব্য দেন-নবম শ্রেণীর ছাত্রী-আদিবা ইসনাত,ফাতিমা রনক,সুমাইয়া আফরোজ ও তাসমিম তাবাসসুম। গত জানা যায়,গত রোববার (২ জুন) উপজেলার রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ১ ছাত্রী সহ উপজেলার ইউ,আর,সি ইন্সেট্রাকটর ইকবাল হোসেন আহত হন। বিদ্যালয়ের পশ্চিমে সড়কে দাঁড় করা যাত্রীবাহি পরিবহনের পাশ দিয়ে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ছাত্রী সমাপ্তি সরকার। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরে ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রীরা।

প্রধান শিক্ষক বাবুল ইসলাম জানান,আহত ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, মানববন্ধনে ছাত্রীদের দাবির প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST