1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বাঘার পদ্মায় মিললো যুবকের ভাসমান মরদেহ - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

বাঘার পদ্মায় মিললো যুবকের ভাসমান মরদেহ

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ মে, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, বাঘা : দুই দিন আগে চুল কাটানোর উদ্দেশ্য আলাইপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন কিশোরপুর বাজারে আসার কথা বলে বের হয়েছিল নেপাল বিশ্বাস (২২) । পরে আর ফিরে যায়নি।

শনিবার (৬ মে) রাজশাহী বাঘার পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাস (২২) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বিজিবি ক্যাম্পের ১ কিলোমিটার দক্ষিনে পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাসের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার গুনারি গ্রামে। মরদেহ উদ্ধারের আগের দিন সন্ধ্যায় বাঘা থানায় জিডি করেছিলেন নিহতের বাবা উদয় বিশ্বাস। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যায়নি।

জানা যায়, পদ্মায় মাছ ধরার জন্য নেপাল বিশ্বাস তার বাবা উদয় বিশ্বাসের সাথে গত চৈত্র মাসে বাঘা উপজেলার পদ্মায় আসেন। তাদের সাথে থাকা সুকুমার বিশ্বাস জানান, তারা থাকা-খাওয়া করতেন নদীর উপর নৌকায়।

নিহতের বাবা উদয় বিশ্বাস জানান, গত বুধবার (৩ মে) সকালের দিকে চুল কাটানোর উদ্দেশ্য বিজিবি ক্যাম্প সংলগ্ন কিশোরপুর বাজারে যাওয়ার কথা বলে বের হয়। পরে আর ফিরে যায়নি। তার খোঁজ না পেয়ে শুক্রবার (৫ মে) সন্ধ্যায় বাঘা থানায় জিডি করেন। শনিবার সকালে পদ্মায় নেপাল বিশ্বাসের ভাসমান মরদেহ উদ্ধার করে সনাক্ত করেন। তার কাছে থাকা এ্যানড্রোয়েড ফোন ও টাকার সন্ধান পাননি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে। বিষয়টি নৌ পুলিশ দেখভাল করছে।

নৌ পুলিশের চারঘাট ফাঁড়ির ইনচার্জ বেলাল হোসেন জানান, মরদেহ হেফাজতে নিয়ে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST