1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বাঘায় সিঙ্গার ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেল ভানুয়ারা বেগম - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

বাঘায় সিঙ্গার ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেল ভানুয়ারা বেগম

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী)প্রতিনিধি:

আসন্ন কোরবানীর ঈদ অফারে প্রতিদিন ফ্রি ফ্রিজে বাজিমাত” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাঘা উপজেলায় সিঙ্গার প্লাস এর শো রুম থেকে ফ্রিজ কিনে ক্যাচ কার্ড ঘসে ১০০% ক্যাশব্যাকে ফ্রিজ পেলেন ভানুয়ারা বেগম।

রবিবার দুপুরে সিঙ্গার শোরুমে ৫১৯৯০ টাকায় ২৯০ লিটারের একটি ফ্রিজ কেনে ক্যাচ কার্ড ঘসে ১০০% ক্যাশব্যাকে ফ্রি ফ্রিজ নিয়ে হাসি মুখে বাড়ি ফিরলেন বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর গ্রামের ভানুয়ারা বেগম ।

জানা যায়, রবিবার দুপুরে সিঙ্গার কোম্পানীর হেড অফিস কর্তৃক আয়োজিত এক জমকালো পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে ফ্রিজটি বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন,বাঘা শাখার ম্যানেজার মোতাহার হোসেন,সোরুমের স্টাপ বৃন্দ ও স্থানীয়.গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে সিঙ্গার শোরুমের বাঘা শাখার ম্যানেজার মোতাহার হোসেন জানায়, ক্রেতাদের দোর গোড়ায় দ্রুতমত আমাদের পন্য সকলের ঘরে ঘরে পৌঁছে দিতে সিঙ্গার কোম্পানী নানা সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে এই ক্যাচ কার্ডের অফার। এই অফার চলমান থাকবে। তাই আর দেরী নয় গুনগত মানের সিঙ্গার ফ্রিজ কিনুন ফ্রীতে পুরস্কার জিতুন।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST