1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বাঘায় সিঙ্গার ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেল ভানুয়ারা বেগম - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

বাঘায় সিঙ্গার ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেল ভানুয়ারা বেগম

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৩১৫ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী)প্রতিনিধি:

আসন্ন কোরবানীর ঈদ অফারে প্রতিদিন ফ্রি ফ্রিজে বাজিমাত” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাঘা উপজেলায় সিঙ্গার প্লাস এর শো রুম থেকে ফ্রিজ কিনে ক্যাচ কার্ড ঘসে ১০০% ক্যাশব্যাকে ফ্রিজ পেলেন ভানুয়ারা বেগম।

রবিবার দুপুরে সিঙ্গার শোরুমে ৫১৯৯০ টাকায় ২৯০ লিটারের একটি ফ্রিজ কেনে ক্যাচ কার্ড ঘসে ১০০% ক্যাশব্যাকে ফ্রি ফ্রিজ নিয়ে হাসি মুখে বাড়ি ফিরলেন বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর গ্রামের ভানুয়ারা বেগম ।

জানা যায়, রবিবার দুপুরে সিঙ্গার কোম্পানীর হেড অফিস কর্তৃক আয়োজিত এক জমকালো পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে ফ্রিজটি বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন,বাঘা শাখার ম্যানেজার মোতাহার হোসেন,সোরুমের স্টাপ বৃন্দ ও স্থানীয়.গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে সিঙ্গার শোরুমের বাঘা শাখার ম্যানেজার মোতাহার হোসেন জানায়, ক্রেতাদের দোর গোড়ায় দ্রুতমত আমাদের পন্য সকলের ঘরে ঘরে পৌঁছে দিতে সিঙ্গার কোম্পানী নানা সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে এই ক্যাচ কার্ডের অফার। এই অফার চলমান থাকবে। তাই আর দেরী নয় গুনগত মানের সিঙ্গার ফ্রিজ কিনুন ফ্রীতে পুরস্কার জিতুন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST