1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন পালন না করেই বরাদ্দকৃত অর্থ আত্মসাত! দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম বাগমারায় ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা দুর্গাপুরের পানানগর ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে দুর্গাপুরে পৌর ও ইউপি সম্মেলনে আ.লীগের ত্যাগী নেতারা কোণঠাসা দুর্গাপুর পৌর আ.লীগের নব-গঠিত কমিটি স্থগিত! চাঁপাইনবাবগঞ্জে ঘুষ নেয়ার সময় ম্যাজিস্ট্রেটের হাতে ট্রাফিক পুলিশ আটক, টিএসআই ক্লোজ-কনস্টেবল বরখাস্ত দুর্গাপুরে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

Categories

বাগমারার সেই চিহ্নিত চাঁদাবাজ আলতাব মন্ডল গ্রেফতার হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক: রাজশাহীর বাগমারার সেই কথিত সাংবাদিক আলতাব মন্ডল চাঁদাবাজির মামলায় গ্রেফতার হওয়ায় এলাকার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছে। তার গ্রেফতার হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মিষ্টি বিতরণ করছে ভুক্তভোগী সাধারণ মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন পত্রিকায় তার গ্রেফতারের সংবাদ প্রচারের পর তার দ্বারা অত্যাচারিত ও অতিষ্ঠ সাধারণ মানুষ খুশি হয়। উপজেলার একডালা, মোহনগঞ্জ, মাদারীগঞ্জ, বাঁইগাছা ও মচমইল বাজারসহ তাহেরপুর পৌরসভার বিভিন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।
এছাড়া তার চাঁদাবাজির অত্যাচারে অতিষ্ঠ দু’জন কলজ শিক্ষক, এক স্কুল শিক্ষক, কয়েকজন ব্যবসায়ী ও সাধারণ মানুষ তাদর মনের প্রতিক্রিয়ার কথা ব্যক্ত করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, আলতাব মন্ডলের বিরুদ্ধে সম্প্রতি রাজশাহীর আদালতে দায়ের হওয়া একটি চাঁদাবাজির মামলায় পিবিআই (পুলিশ ব্যুরা অব ইনভেস্টিগেশন) তদন্ত করে তার বিরুদ্ধে দ:বি: ৩৮৫/৫০৬ ধারার অভিযোগ সত্য বলে প্রতীয়মান হয়েছে মর্মে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়। এর প্রক্ষিতে আলতাব মন্ডলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে বাগমারা থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন