1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ খেলা দর্শকদের জন্য উন্মুক্ত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ খেলা দর্শকদের জন্য উন্মুক্ত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের অনুরোধের পরিপ্রেক্ষিতে আগামী ১৩, ১৫ ও ১৭ মে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকদের জন্য উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমন ইতিবাচক সিদ্ধান্তে বিসিবিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাসিক মেয়র।

বিসিবি‘র ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার বলেন, রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষদের কথা বিবেচনায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের অনুরোধের প্রেক্ষিতে আগামী ১৩ মে ৪র্থ ও ১৫ মে ৫ম ওয়ানডে এবং ১৭ মে টি-টুয়েন্টি টুর্নামেন্ট দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। স্টেডিয়ামের ১১নং গেট দিয়ে দর্শকরা প্রবেশ করতে পারবেন। প্রয়োজনে আরেকটি গেট খুলে দেওয়া হবে। দর্শকদের জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ভ্রাম্যমান টয়লেটের ব্যবস্থা থাকবে। খেলা দেখতে আগত নাগরিকের জাতীয় পরিচয়পত্র ও শিক্ষার্থীদের আইডি কার্ড সাথে রাখার অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ মে) বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর তৃতীয় ওয়ানডে ম্যাচ রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ৪ উইকেটে পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশের যুবরা। দীর্ঘ প্রায় ১৩ বছর পর রাজশাহীতে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হলেও তা দর্শকদের জন্য উন্মুক্ত ছিল না। ফলে খেলা দেখা থেকে বঞ্চিত হয় রাজশাহীর হাজার হাজার দর্শকরা। এরপরিপ্রেক্ষিতে রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষের জন্য বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকদের জন্য অনুরোধ জানান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST