1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান জড়িত- ওবায়দুল কাদের - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান জড়িত- ওবায়দুল কাদের

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান জড়িত এতে কোন সন্দেহ নাই; তিনিই খুনীদের বিদেশ পাঠান, পুর্নবাসন করেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বক্তব্য রাখেন রাসিক মেয়র ও আ.লীগের সভাপতি মন্ডলীর সদস্য লিটন

তিনি বলেন, বিএনপি তার দোসরদের নিয়ে টাকা পয়সা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে; দেশে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করছে। বিএনপি জানে নির্বাচন করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সে জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আওয়ামী লীগ সরকারকে উত্থাত করে ক্ষমতায় যাওয়ার সংক্ষিপ্ত শটকাট রাস্তা খুজছে।

বিএনপিকে উদেশ্য করে ওবায়দুল কাদের বলেন, এদেশে আর ক্ষমতার পরিবর্তন অলিগলি দিয়ে; পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না। নির্বাচন করেই জনগণ যাকে যাইবে তাকেই ক্ষমতায় যেতে হবে। নির্বাচন করবে ফাইসালা কে ক্ষমতায় যাবে। গণতন্ত্রের ডাক দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এইচ এম খায়রুজ্জামান লিটন। প্রধান বক্তা ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

খায়রুজ্জামান লিটন বলেন, নিরপেক্ষ, নির্দলীয় সরকারের কোন সুযোগ নেই। এই ইসুতে কেউ আগুন সন্ত্রাসসহ দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ বসে থাকবে না। রাজপথে উচিত জবাব দিবে।

লিটন বলেন, বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট সৃষ্টির পেছনে আরও একটি দল কাজ করেছে। কারাগারে বঙ্গবন্ধু চার সহযোগি জাতীয় চার নেতাকে হত্যার পেছনে জড়িত এবং যারা এর সুফল ভোগ করেছে তাদেরকেও চিহ্নিত করতে হবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিএমডিএর চেয়ারম্যান আক্তার জাহান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুল আলম লোটন প্রমূখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST