1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
ফেনসিডিল আনতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

ফেনসিডিল আনতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম, সাপাহার, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় মাদক সেবন করতে গিয়ে ফেনসিডিল সহ সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপন ও তার সঙ্গী রানাকে জামালপুর এলাকায় আটক করেছে বিজিবি। শুক্রবার দিবাগত রাতে আটককৃতদের পত্নীতলা থানায় সোপর্দ করা হয় ।

আটকৃত সমাপন সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ও তার সঙ্গী উপজেলার তাজপুর গ্রামের রানা।

বিজিবি জানায়, তারা দুজন ফেন্সিডিল সেবন করার পর বহন করে নিয়ে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে তাদের দেহ তল্লাশী ২ বোতল ভারতীয় ফেনসিডিল, দুটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পরদিন শনিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামসুল আলম শাহ্!

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST