1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল রাজশাহীর ১৬ সাংবাদিক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল রাজশাহীর ১৬ সাংবাদিক

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের ১৫ লাখ ২০ হাজার টাকার চেক পেল রাজশাহীর ১৬ জন সাংবাদিক।

শনিবার (১৫ এপ্রিল) রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ে দুপুর ২ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অনুদানের চেক বিতরণ করেন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বিএফইজে’র যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান খান আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আরইউজে সহ-সভাপতি তৈয়বুর রহমান, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব।

আরইউজে সাধারণ সম্পাদক তানজিমুল হক অনুষ্ঠানটির সঞ্চালনা করেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়ন এই অনুষ্ঠানের আয়োজন করে।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ছোট্ট এই মহানগরীতে চারটি প্রেসক্লাব। আমি মনে করি এটি একটি অসুখ। এই অসুখ সারানোর জন্য (সবাইকে এক করা) আমি অনেক চেষ্টা করছি। কিন্তু পারছি না। সাংবাদিকদের মধ্যে মতের ভিন্নতা থাকতে পারে। তারপরও আমি সবাইকে এক ছাদের নিচে রাখতে চাই। রাজশাহীর সাংবাদিকদের জন্য এই শহরের মধ্যে দেড় বিঘা জমি রয়েছে। সেখানে আমি প্রেসক্লাব কমপ্লেক্স তৈরী করতে চাই। সর্বোপরি রাজশাহীর সাংবাদিকদের এক ছাদের নিচে আসাসহ বস্তুনিষ্ঠ তথ্য ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরার আহ্বান জানান।

উল্লেখ্য, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ১৬ জনকে ১৫ লাখ ৫০ হাজার টাকার এককালীন অর্থ সহযোগিতার চেক বিতরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST