1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

পৌর নির্বাচনের সব কেন্দ্র দখল করেছে আওয়ামী লীগ : রিজভী

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: পৌরসভার ভোটে অধিকাংশ এলাকায় কেন্দ্র দখল করে আওয়ামী সন্ত্রাসীদের তাণ্ডবলীলা চালানোর অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ সোমবার বেলা ১২টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, দেশব্যাপী ২৪টি পৌরসভার নির্বাচনে আগের মতোই রক্তপাত ও ডাকাতির নির্বাচন হয়েছে। এখন পর্যন্ত আমাদের কাছে যে তথ্য এসেছে তাতে প্রশাসনের সহায়তায় আওয়ামী সন্ত্রাসীরা অধিকাংশ এলাকায় তাণ্ডবলীলা চালাচ্ছে।

রিজভী বলেন, সরকারের ‘হার্ড হিটিং’ ইমেজ বজায় রাখতে ভোটারসহ বিএনপির নেতা-কর্মীদের ওপর আক্রমণ চলছে বেপরোয়াভাবে। আমি আজকের পৌর নির্বাচন যে ঘটনাগুলো ঘটেছে, ভোটারদেরকে যেভাবে বঞ্চিত করা হয়েছে এর জন্য ধিক্কার, নিন্দা, প্রতিবাদ জানাচ্ছি।

খুলনার চালনা, পঞ্চগড়, কুড়িগ্রাম, কুষ্টিয়ার খোকসা, সিরাজগঞ্জের শাহজাদপুর, ময়মনসিংহের গফরগাঁও, মানিকগঞ্জ সদর পৌর নির্বাচনের ভোটে সকাল থেকে ক্ষমতাসীন দলের ‘কেন্দ্র দখল’সহ নানা ঘটনা তুলে ধরেন রিজভী।

ক্ষমতাসীনদের সিন্ডিকেটের কারণেই পণ্যের দাম বাড়ছে অভিযোগ করে রিজভী আরও বলেন, গতকাল পত্রিকায় এসেছে কৃষিমন্ত্রী বলেছেন আমনের ভরা মৌসুমে আড়তদার-মিলাররা কারসাজি করে চালের দাম বাড়াচ্ছে। দেশে কোনো সরকার আছে বলে জনগণ মনে করে না। প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে চাল-ডাল-তেলসহ নিত্য পণ্যের দাম। নিম্ন ও মধ্য আয়ের মানুষরা এখন ধ্বংসের দ্বারাপ্রান্তে।

বিএনপির এই নেতা বলেন, আসলে সরকারি দলীয় সিন্ডিকেটের কারণেই নিত্যপণ্যের দাম বাড়ছে। সিন্ডিকেটের টাকার ভাগ সরকারের মন্ত্রীদের কাছেও যায় বলে শোনা যায়। তাই বাজার হয়ে পড়েছে নিয়ন্ত্রণহীন।

এসময় সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুূইয়া, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন ও নারায়নগঞ্জের তারাবোর দলের প্রার্থী নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন