1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় খাস জমির গাছ কাটার বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

পুঠিয়ায় খাস জমির গাছ কাটার বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২৫৩ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ার বিরালদহ বিহারীপাড়ায় সরকারী খাস জমির উপরের থাকা গাছ কেটে নেওয়ার ঘটনা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদার কে জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয়ে অভিযোগ কারীকে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে প্রাণে মারার হুমকি দিয়েছেন। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছে মাইনুল ইসলাম।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মাইপাড়া মৌজার বিারলদহ বিহারীপাড়ার মৃতঃ আব্দুল হামেদ মন্ডলের দুই ছেলে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কার খাস জমির উপরে থাকা ৫৪ টি মেহগুনি ও আমের গাছ কাউকে না জানিয়ে কেটে নিয়ে যাওয়ার সময় একই ইউনিয়নের বানেশ্বর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সভাপতি মাইনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদারকে মৌখিক ভাবে অভিযোগ করায় গাছ গুলিকে জব্দ করেন তারা। এ ঘটনায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবু বক্কর ক্ষেপে যান।

এই সূত্র জের ধরে মাইনুল ইসলাম কে গত ২৭ আগস্ট রাতে মাজারের অফিসে বসে থাকা অবস্থায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে তাকে প্রাণে মারার হুমকি প্রদান করেন এবং বলে যে, রাস্তা করতে গেলে তুকে জবাই করবো। এ ঘটনায় রবিবার সকালে মাইনুল ইসলাম পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST