1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
পুঠিয়ায় খাস জমির গাছ কাটার বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

পুঠিয়ায় খাস জমির গাছ কাটার বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ার বিরালদহ বিহারীপাড়ায় সরকারী খাস জমির উপরের থাকা গাছ কেটে নেওয়ার ঘটনা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদার কে জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয়ে অভিযোগ কারীকে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে প্রাণে মারার হুমকি দিয়েছেন। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছে মাইনুল ইসলাম।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মাইপাড়া মৌজার বিারলদহ বিহারীপাড়ার মৃতঃ আব্দুল হামেদ মন্ডলের দুই ছেলে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কার খাস জমির উপরে থাকা ৫৪ টি মেহগুনি ও আমের গাছ কাউকে না জানিয়ে কেটে নিয়ে যাওয়ার সময় একই ইউনিয়নের বানেশ্বর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সভাপতি মাইনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদারকে মৌখিক ভাবে অভিযোগ করায় গাছ গুলিকে জব্দ করেন তারা। এ ঘটনায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবু বক্কর ক্ষেপে যান।

এই সূত্র জের ধরে মাইনুল ইসলাম কে গত ২৭ আগস্ট রাতে মাজারের অফিসে বসে থাকা অবস্থায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে তাকে প্রাণে মারার হুমকি প্রদান করেন এবং বলে যে, রাস্তা করতে গেলে তুকে জবাই করবো। এ ঘটনায় রবিবার সকালে মাইনুল ইসলাম পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন