1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
পুঠিয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

পুঠিয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় কলেজছাত্রী জান্নাতুল আরাবী (১৮) ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সে বিড়ালদহ কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

পুঠিয়ার মধ্য তেলিপাড়া গ্রামে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আরাবী একই গ্রামের ওয়াজুল ইসলামের মেয়ে। রোববার দুপুর দুইটার দিকে তার দাফন সম্পন্ন হয়েছে।

আত্মহত্যার আগে আরাবী তার ফেসবুক আইডির সবকিছু ডিলিট করে দিয়ে গেছে বলে পুলিশ জানায়। আত্মহত্যার আগে সে একটি চিঠি লিখে গেছে। সেটি তার পড়ার টেবিলের উপর থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতের বাবা জানান, শনিবার রাতে সবাই খাবার শেষে ঘুমাতে যাই। রোববার সকালে তার মেয়ের ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করা হয়। সাড়া না পেয়ে দরজা ভাঙ্গলে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে মৃত অবস্থায় ঝুলে থাকতে দেখা যায়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। তবে কি কারণে তার মেয়ে আত্মহত্যা করেছে তা জানাতে পারননি তিনি। তার মেয়ে আত্মহত্যার আগে একটি চিঠি লিখে গেছে। তাতে আরাবীর আত্মহত্যার জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ রয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, কি কারণে মেয়েটি আত্মহত্যা করেছে তা বলতে পারছি না। তবে মৃত্যুর আগে সে তার ফেসবুক আইডির সবকিছু মুছে দিয়ে গেছে।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST