1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
পুঠিয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

পুঠিয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় হাসিনা (৫০) নামের এক গৃহবধূ বিষ পান করে আত্মহত্যা করেছেন।

ইউপি মেম্বার আব্দুল মালেক জানান, মৃত হাসিনা (৫০) শিবপুর জায়গীর পাড়া এলাকার নওশাদ আলীর স্ত্রী। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। সেই কারণেই তিনি বিষ পানে আত্মহত্যা করেছেন।

শুক্রবার দুপুরে তিনি বাড়িতে রাখা ফসলের জমিতে ব্যবহিত বিষ খায় । পরে তার পরিবারের লোকজন টের পেয়ে বিড়ালদহ ডাক্তারের কাছে নিয়ে বিষ উঠানোর পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয় ।
মৃত হাসানার বোন জানেহার ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমার বোন অনেক দিন থেকে অসুস্থ সেই কারনের তিনি বিষ খেতে পারে। এতে আমাদের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ নেই।

এ ব্যাপারে পুঠিয়া সার্কেলের এএসপি আব্দুল রাকিব বলেন, বানেশ্বর কলাহাটার কাছে এক গৃহবধূর বিষ খেয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মৃতের ভাই বোনদের কাছ থেকে শুনেছি তিনি অসুস্থতার কারণে বিষ পান করেছে। এতে তাদের কোন ধরনের অভিযোগ নেই। তাই লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST