1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
পবিত্র হজ পালনে সৌদি গেলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

পবিত্র হজ পালনে সৌদি গেলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম পবিত্র হজ পালনে সৌদিআরবের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

হযরত শাহজালাল (রহঃ) বিমানবন্দর থেকে মঙ্লবার সন্ধ্যায় তিনি ঢাকা ত্যাগ করেন। এর আগে তিনি গত রোববার রাজশাহী ত্যাগ করেন এবং ওইদিন বিমানবন্দর এলাকায় অবস্থিত ধর্ম মন্ত্রণালয়ের অধীন হাজী ক্যাম্পে অবস্থান নেন।

স্বল্প সময়ে তিনি তাঁর আত্মীয়-স্বজন, উপজেলা পরিষদে নিয়োজিত সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। সেই সাথে পবিত্র হজ্জ পালন শেষে সহি-সালামতে যেন দেশে ফিরে আসতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেছেন।

এদিকে, দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম পবিত্র হজ পালনে সৌদিআরব অবস্থানকালীন উপজেলা পরিষদের দায়িত্বে থাকবেন প্যানেল চেয়ারম্যান-১। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST