1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী'দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী’দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৮৪ বার পড়া হয়েছে

মিজানুর রহমান, বাঘমারা প্রতিনিধি

দীর্ঘ অপেক্ষায় দীর্ঘ প্রত্যাশার পর আজ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বহুল কাঙ্ক্ষিত বাঙালির স্বপ্ন ও সাহসের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫০ মিনিটে অতিথিদের সঙ্গে নিয়ে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সড়কপথের শুভ উদ্বোধন করেন। ১১টা ৪০ মিনিটে টোলপ্লাজার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন।

তার ধারাবাহিকতায় স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে তাহেরপুর পৌরসভা’র মেয়র আবুল কালাম আজাদ ও সরকারি নিদের্শনায় কর্মকর্তা/ কর্মচারীগনের পক্ষ হতে আনন্দ র‍্যালী আয়োজন করা হয়।

আজ ২৫ জুন রোজ শনিবার সকালে তাহেরপুর পৌরসভা হতে আনন্দ র‍্যালী বের হয়ে বাস যোগে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনলাইন কনভারসেশন আয়োজিত স্থানে পরিদর্শন ও জায়গায় পদক্ষীন করে।

উক্ত আনন্দ র‍্যালীতে তাহেরপুর পৌরসভা’র বিভিন্ন পর্যাযের কর্মকর্তা সহ কর্মচারীরা যোগদান করে আনন্দ উৎসব মুখোর পরিবেশের মধ্যে দিয়ে আনন্দ র‍্যালী শেষ হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন