1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী'দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী’দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩০১ বার পড়া হয়েছে

মিজানুর রহমান, বাঘমারা প্রতিনিধি

দীর্ঘ অপেক্ষায় দীর্ঘ প্রত্যাশার পর আজ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বহুল কাঙ্ক্ষিত বাঙালির স্বপ্ন ও সাহসের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫০ মিনিটে অতিথিদের সঙ্গে নিয়ে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সড়কপথের শুভ উদ্বোধন করেন। ১১টা ৪০ মিনিটে টোলপ্লাজার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন।

তার ধারাবাহিকতায় স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে তাহেরপুর পৌরসভা’র মেয়র আবুল কালাম আজাদ ও সরকারি নিদের্শনায় কর্মকর্তা/ কর্মচারীগনের পক্ষ হতে আনন্দ র‍্যালী আয়োজন করা হয়।

আজ ২৫ জুন রোজ শনিবার সকালে তাহেরপুর পৌরসভা হতে আনন্দ র‍্যালী বের হয়ে বাস যোগে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনলাইন কনভারসেশন আয়োজিত স্থানে পরিদর্শন ও জায়গায় পদক্ষীন করে।

উক্ত আনন্দ র‍্যালীতে তাহেরপুর পৌরসভা’র বিভিন্ন পর্যাযের কর্মকর্তা সহ কর্মচারীরা যোগদান করে আনন্দ উৎসব মুখোর পরিবেশের মধ্যে দিয়ে আনন্দ র‍্যালী শেষ হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST