1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
নাটোরে সন্ত্রাসী হামলা সাংবাদিক আহত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

নাটোরে সন্ত্রাসী হামলা সাংবাদিক আহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি 

নাটোরে কর্মরত বাংলাদেশ কন্ঠ পত্রিকার প্রতিনিধি এবং স্থানীয় নিউজ পোর্টাল নাটোর কন্ঠের সম্পাদক খন্দকার মাহাবুব সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। আজ শনিবার দুপুরে সদর উপজেলার বাকসোর আশ্রায়ন প্রকল্প এলাকায় তিনি হামলার শিকার হন। ভুমি দস্যু মোশারফ হোসেন তার ওপর চড়াও হয়ে মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। এসময় ঘটনাস্থলে উপস্থিত বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদী বাবু তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।
সাংবাদিক মেহেদী বাবু ও হাসপাতালে চিকিৎসাধীন খন্দকার মাহাবুব জানান, শনিবার দুপুরের পর পেশাগত দায়িত্ব পালনে তারা দু’জন বাকসোর আশ্রায়ন প্রকল্প এলাকায় যান। সেখানে সরকারী জায়গা দখলমুক্ত করে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্পের নির্মানার্ধীন ঘরের অগ্রগতির খোঁজ নিতে যান। এলাকার লোকজনদের সাথে সরকারী ওই জায়গা দখলমুক্ত করার বিষয়ে কথা বলছিলেন। এসময় সরকারী ওই জায়গার দির্ঘদিনের দখলদার শাহ আলমের ছেলে মোশারফ ছুটে এসে সরকারী কর্মকর্তা ও সাংবাদিকদের উদ্দ্যেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। সাংবাদিক খন্দকার মাহাবুব প্রতিবাদ করে গালাগালি না করার জন্য মোশারফকে বলেন। এসময় মোশারফ উত্তেজিত হয়ে আরো অশোভন ভাষায় গালাগালি দিতে দিতে সাংবাদিক খন্দকার মাহাবুবের দিকে তেড়ে আসেন এবং তার হাতে থাকা স্যালো মেশিনের লোহার হাতল দিয়ে মাথায় আঘাত করে। এতে মাহবুবের মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে এবং খন্দকার মাহাবুব মাটিতে লুটিয়ে পড়েন। সাংবাদিক মেহেদী বাবু সহ স্থানীয়রা ছুটে এসে খন্দকার মাহাবুবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনার খবর পাওয়ার পর পরই পুলিশের একটি দল হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজ খবর নিয়ে ঘটনার বিস্তারিত সর্ম্পকে জবানবন্দি নিয়েছেন। এব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST