1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২৮৪ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় নজিপুর প্রেসক্লাবের পক্ষ থেকে পত্নীতলা উপজেলার নবাগত ইউএনও রোমানা আফরোজ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ ও বিদায়ী ইউএনও লিটন সরকার কে সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জানা যায় লিটন সরকার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন, তিনি আগামী ২৮ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া তে যোগদান করবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাহী অফিসারের কার্যালয়ে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আল কোরাইশ রকি, সদস্য মোকছেদুল ইসলাম প্রমূখ।

এ সময় বিদায়ী ইউএনও লিটন সরকার বলেন পত্নীতলার সাংবাদিকরা আমাকে সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন, এ উপজেলার মানুষজন কে আমার ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা, আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।
এর আগে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, নজিপুর উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বরণ ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায় কালে পত্নীতলার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST