1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে ৩০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রির উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

দুর্গাপুরে ৩০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রির উদ্বোধন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,দুর্গাপুরঃ

রাজশাহীর দুর্গাপুরে ৩০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। খাদ্য অধিদপ্তরের কর্মসূচির আওতায় বৃহস্পতিবার সকাল ১০ টায় ডিলারদের মাধ্যমে এই চাল বিক্রির উদ্বাধন করা হয়। খোলা বাজারে চাল বিক্রির এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্যনিয়ন্ত্রক কর্মকর্তা মোহামমদ আলী, বিশিষ্ট সমাজ সেবক ও দুর্গাপুর কলেজের প্রভাষক আমিনুল হক টুলু,উপজেলা খাদ্র গুদাম ইনচার্জ মাইনুল ইসলাম, ওএমএস ডিলার রুস্তম আলী, আবু ওয়ালিদ মুঞ্জু,চালকল মালিক সমিতির সদস্য আতাউর রহমান প্রমূখ।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোহামমদ আলী বলেন, সপ্তাহে ৫ দিন সুলভ মূল্যে ৩০ টাকা কেজি দরে এই চাল বিক্রি করা হবে। এই উপজেলা ৩জন ডিলার প্রতিদিন ২ মে. টন করে মোট ৬ মে. টন চাল বিক্রি করতে পারবেন। প্রতি ডিলার প্রতিদিন জনপ্রতি ৫ কেজি করে চাল বিক্রি করবেন। প্রতিদিন ১ জন ডিলার ৪০০ পরিবারের মাঝে এই চাল বিক্রি করবেন। এছাড়াও একই সাথে সাধারণের পাশাপাশি টিসিবি কার্ড ধারিদের মাঝেও এই চাল বিক্রি করা হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা বলেন, ৩০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। সার্বক্ষণিক তদারকির মাধ্যমে নিম্নআয়ের লোকজনের মাঝে এ চাল বিক্রয় করা হবে। পাশাপাশি টিসিবি কার্ড ধারিরাও এ চাল ক্রয় করতে পারবেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন