1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করে বিপাকে ব্যবসায়ী স্বামী  - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

দুর্গাপুরে স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করে বিপাকে ব্যবসায়ী স্বামী 

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: গত কয়েক বছর ধরে স্ত্রী সাইরিন খাতুনকে উত্যক্ত করে আসছিলো পাশ্ববর্তী গ্রামের সজীব নামের এক যুবক। মোবাইল ফোনে বিভিন্ন সময় আপত্তিকর কথা বলে ভয়ভীতিও দেখাতো। হুমকী-ধামকি দিয়ে টাকাও হাতিও নিতো। তবে এসবের কিছুই জানতেন না স্বামী আনোয়ার শরীফ। যেদিন জানলেন, সেদিন থেকে আর ব্যবসা প্রতিষ্ঠানে যেতে পারছেন না আনোয়ার শরীফ। শেষমেশ বিষয়টি গড়িয়েছে থানা পুলিশে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার গুলালপাড়া গ্রামে।

জানা গেছে, অভিযুক্ত বখাটে যুবক সজীবের বাড়ি উপজেলার বাজুখলসী গ্রামে। সে ওই গ্রামের বাবুর ছেলে। এলাকার নারী ও গৃহবধুদের মোবাইল ফোনে উত্যক্ত করা ও প্রেমের ফাঁদে ফেলে টাকা নেয়ায় তাঁর কাজ। একইভাবে গৃহবধু সাইরিন খাতুনকে উত্যক্ত করে আসছিলো সে। আপত্তিকর কথা বলে বেশ কিছু টাকাও হাতিয়ে নিয়েছে সে।

আনোয়ার শরীফ অভিযোগ করেন, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি কানপাড়া বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। তিনি পেশায় গার্মেন্টস ব্যবসায়ী। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা মোবাইল ফোনে খবর দেয়, বখাটে সজীব তাঁর বাসায় ঢুকে তাঁর স্ত্রীকে উত্যক্ত করছে এবং জোরপূর্বক জড়িয়ে ধরে আপত্তিকর দৃশ্য মোবাইল ফোনে ধারনের চেষ্টা করছে।

এরপর বাসায় গিয়ে প্রতিবেশীদের সহায়তায় বখাটে সজীবকে ধরলেও সজীবের সহযোগী রকি ও রনি পালিয়ে যায়। এ সময় সজীবকে ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়া হয়। থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলে বখাটে সজীবকে ধরে নিয়ে গেলেও পরে শুনেছি তাকে ছেড়ে দিয়েছে।

আনোয়ার শরীফ আরও বলেন, এখন উল্টো আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকী দিচ্ছে বখাটে। এমনকি আমার ব্যবসা প্রতিষ্ঠানেও যেতে পারছিনা। লাঠিসোঁটা ও হকস্টিক নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে পাহারা বসিয়েছে। আমি এখন কি করবো বুঝতেছিনা।

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নয়ন হোসেন জানান, কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST