1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের মতবিনিময় - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার

Categories

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের মতবিনিময়

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৩৬১ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাবে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় দুর্গাপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভার শুরুতে প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও নবনির্বাচিত পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজ’র) সভাপতি ও দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রফিক।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করা হয়।

মতবিনিময় সভায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও দুর্গাপুর প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য মিজান মাহীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। আজকাল সব জায়গায় সাংবাদিক ছদ্মবেশে এক শ্রেনির লোক সাধারণ মানুষকে উৎপাত করছে। ফলে মূলধারার সাংবাদিকরা পেশাগত দিক থেকে কোণঠাসা হয়ে পড়েছে। এদেরকে প্রতিহত করতে হবে। নইলে আগামীতে মূলধারার সাংবাদিকরা পেশাগত কাজে পদে পদে বাধার সম্মূখীণ হবে।

পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে ফুল দিয়ে বরণ করা হয়।

বিশেষ অতিথি নবনির্বাচিত পৌর মেয়র তোফাজ্জল হোসেন বলেন, অতীতে উপজেলার সাংবাদিকদের বসার কোন স্থায়ী জায়গা ছিল না। নানান চড়াই উৎরাই পেরিয়ে বর্তমানে উপজেলার সাংবাদিকদের স্থায়ী একটি প্লটের ব্যবস্থা হয়েছে। আগামীতে ওই ওখানে ভবন নির্মাণ করা হবে। এতে আমি পৌর মেয়র হিসেব যতদুর সম্ভব সহযোগিতা করা হবে।

এছাড়াও মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, সাংবাদিক নেতা দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপদেষ্টা মন্ডলীর সদস্য রবিউল ইসলাম রবি, দুর্গাপুর সাংবাদিক সমাজের আহব্বায়ক ও প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোবারক হোসেন শিশির, এসএম আমিনুল ইসলাম, এসএম শাহজামাল, সদস্য জিএম কিবরিয়া, জুবায়ের তুহিন, আব্দুল খালেক, ফরিদ আহম্মেদ আবীর, মসিউর রহমান, মাসুদ রানা তুষার, শাহাবুদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন