1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

দুর্গাপুরে মাদ্রাসার এতিম ছাত্রদের  সাথে ইফতার করলেন ইউএনও 

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ২৪৯ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে রমজানের প্রথম দিনেই মাদ্রাসা পড়ুয়া এতিম ছাত্রদের নিয়ে ইফতার করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধা। 
শনিবার উপজেলা পরিষদ সংলগ্ন দারুল উলুম কওমি মাদ্রাসায় সামাজিক দুরুত্ব বজায় রেখে অত্যন্ত ছোট পরিসরে ইফতার ও মাহফিলের আয়োজন করা হয়।
ইউএনও মহসীন মৃধা বলেন, রমজানের প্রথম দিনেই মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে অত্যন্ত ছোট পরিসরে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। এর আগে দেশ ও মানুষের কল্যাণে মাদ্রাসা পড়ুয়া এতিম ছাত্রদের নিয়ে দোয়া করা হয়েছে। অনেকেই হয়তো ইফতারের সময় ইফতারি সামগ্রীর নানান পসরা সাজিয়ে বসেন। এসব এতিম ছাত্রদের কথা কেউ ভাবেননা। তাই মানবিক মূল্যবোধের জায়গা থেকে রমজানের প্রথম দিনেই মাদ্রাসা পড়ুয়া এসব এতিম ছাত্রদের সাথে ইফতারের আয়োজন করা হয়।
এদিকে, ইউএনও মহসীন মৃধা ছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিনুর ইসলাম, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সিনিয়র সহ সভাপতি মোবারক হোসেন শিশির ও সাধারণ সম্পাদক এসএম শাহাজামাল সহ মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় সাংবাদিকরা।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন