1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

Categories

দুর্গাপুরে পোড়ামাটির মূর্তি উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়নের বিয়াড় গ্রামের একটি পুকুরের পাশ থকে মূর্তি উউদ্ধার করেছে পুলিশ। প্রথম স্থানীয়রা মূর্তিটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। স্থানীয় লোকজনের মধ্যে মূর্তিটি নিয়ে বিভিন্ন জল্পনা কল্পনার সৃষ্টি হয়। মূর্হুতের মধ্যেই হইচৈই পড়ে যায় পুরো এলাকা জুড়ে । পরে মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে যান দুর্গাপুর থানা পুলিশ।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, এটি পোড়ামাটির একটি মূর্তি। তেমন মূল্যবান কিছু না। উপজেলার বিয়াড় গ্রামের আনিছুর রহমান নামের এক ব্যক্তির পুকুরের পাশে মূর্তিটি দেখতে পায় ওই এলাকার লোকজন।

পরে স্থানীয় লোকজনদের মধ্যে মূর্তিটি নিয়ে হইচৈই পড়ে গেলে। স্থানীয়রা থানায় খবর দেন। পরে থানার এসআই জিলালুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বিয়াড়গ্রাম থেকে পোড়ামটির মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ওসি আরও বলেন, এটা উদ্ধারের পর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আইন অনুযায়ী পোড়ামাটির মূর্তিটি প্রত্নতত্ত অধিদপ্তরে জমা দেওয়া হবে। ইতিমধ্যে প্রত্নতত্ত্ব অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন