1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে পান বরজের ক্ষতি - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

N

দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে পান বরজের ক্ষতি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৪১৬ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুর পূর্ব শত্রুতার জের ধরে রাতের আধারে পান বরজের পানসহ পড় কেটেছে। এতে ওই পান বরজের প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে। গতকাল শুক্রবার গভীর রাতে দুর্গাপুর পৌর

এলাকার সালঘড়িয়া গ্রামের আবুল কালামের পান বরজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে।

জানা গেছে, শুক্রবার দুর্গাপুর পৌর এলাকার সালঘরিয়া গ্রামের আবুল কালামের ১৬ শতাংশ জমির উপরে পান বরজ চাষ করা হচ্ছে।ওই পান বরজ হতে কালাম ব্যাপক পান বিক্রি শুরু করেন।

এমনকি কালামের সংসার ওই পান বরজের উপর নির্ভরশীল। তার অন্য কোন উপার্যনের জায়গা নেই। ওইপান বরজের উপর নির্ভর করেই সুখে সংসার চালাচ্ছে কালাম। এতে ক্ষিপ্ত হয়ে গভীর রাত্রে পূর্ব শত্রুতার জেরে পান বরজের পড় কেটে পানের ক্ষতি করেছে দুর্বৃত্তরা ।

পান চাষি আবুল কালাম জানান, সালঘরিয়া গ্রামের একজনের সাথে আমার প্রত্যেতিক সম্পত্তি নিয়ে তার সাথে দ্বন্দ্ব ছিল। এমনি দুর্গাপুর থানায় একটি মামলাও ছিল।

বিভিন্নভাবে সে আমাকে হুমকি দিয়ে আসছিল এবং মামলা থানা থেকে না উঠালে আমার বড় ধরনের ক্ষতি সাধিত করবে। সে কারণে আমি মনে করছি তারা আমার পান বরজে ক্ষতি করেছে।

শালঘড়িয়া গ্রামের সাদেক আলী জানান, গ্রামে তিন থেকে চার মাস আগে শুকচান নামের এক
পান চাষির পান বরজের পড় কেটেছিল। হঠাৎ কে বা কাহারা রাতের আধারে কালামের পানবরজে পানসহ পড়কেটে

অনেক ক্ষতি করেছে। এ ক্ষতি পান বরজে পূরন করার নয়। এলাকা বাসি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ধরনের কাজের সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি খোরশেদা বানু কণা জানান, পান বরজের ক্ষতির বিষয়ে সকালেই শুনেছি। পরে বরজ মালিক কালাম থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST