1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে পান বরজে আগুন - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

দুর্গাপুরে পান বরজে আগুন

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে পানের বরজে আগুন লেগে ১০ বিঘার পান পুড়ে গেছে। এতে ১০ জন কৃষকের মোট ২২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গোছে।

আজ রোববার বিকেল ৫ টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।পরে আগুন নিয়ন্ত্রণে স্থানীয়দের পাশাপাশি কাজ করেছে দুর্গাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা।

ক্ষতিগ্রস্ত মনির উদ্দিন সহ একাধিক পানচাষি জানান, বিকেল ৫ টায় পানের বরজে হঠাৎ করে আগুন লাগে।পাশাপাশি বরজ হওয়ায় একে একে পান বরজে দ্রুত আগুন বিস্তার করে। এরমধ্যে প্রায় ১০ বিঘার মতো পানের বরজ পুড়ে যায়।

দুর্গাপুর ফায়ার সার্ভিসের সদস্য ও মাঠে থাকা লোকজন আগুন নিয়ন্ত্রণ চেষ্টা করলেও একটি জমিরও পান বরজ রক্ষা করতে পারেনি।

দুর্গাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার শাহিনুল ইসলাম জানান,আগুন খুব দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি।রাজশাহীতে টানা তাপদাহ চলে আসছে। এই কারণে আগুন ধরার সাথে সাথে তা দ্রুত ছড়িয়ে পড়ে।এই আগুনে ১০ জন কৃষকের ক্ষতি হয়েছে।

তিনি জানান,স্থানীয়া ঐ মাঠে কাজ করছিলেন।তারা দুপুরে বিশ্রাম নেয়ার সময় ধুমপান করেছিলেন কিনা!ধুমপান করা সিগারেট বা বিড়ির আগুন থেকে পানের বরজে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে তা ধারণা করা হচ্ছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST