1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে পান বরজে আগুন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দুর্গাপুরে পান বরজে আগুন

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে পানের বরজে আগুন লেগে ১০ বিঘার পান পুড়ে গেছে। এতে ১০ জন কৃষকের মোট ২২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গোছে।

আজ রোববার বিকেল ৫ টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।পরে আগুন নিয়ন্ত্রণে স্থানীয়দের পাশাপাশি কাজ করেছে দুর্গাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা।

ক্ষতিগ্রস্ত মনির উদ্দিন সহ একাধিক পানচাষি জানান, বিকেল ৫ টায় পানের বরজে হঠাৎ করে আগুন লাগে।পাশাপাশি বরজ হওয়ায় একে একে পান বরজে দ্রুত আগুন বিস্তার করে। এরমধ্যে প্রায় ১০ বিঘার মতো পানের বরজ পুড়ে যায়।

দুর্গাপুর ফায়ার সার্ভিসের সদস্য ও মাঠে থাকা লোকজন আগুন নিয়ন্ত্রণ চেষ্টা করলেও একটি জমিরও পান বরজ রক্ষা করতে পারেনি।

দুর্গাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার শাহিনুল ইসলাম জানান,আগুন খুব দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি।রাজশাহীতে টানা তাপদাহ চলে আসছে। এই কারণে আগুন ধরার সাথে সাথে তা দ্রুত ছড়িয়ে পড়ে।এই আগুনে ১০ জন কৃষকের ক্ষতি হয়েছে।

তিনি জানান,স্থানীয়া ঐ মাঠে কাজ করছিলেন।তারা দুপুরে বিশ্রাম নেয়ার সময় ধুমপান করেছিলেন কিনা!ধুমপান করা সিগারেট বা বিড়ির আগুন থেকে পানের বরজে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে তা ধারণা করা হচ্ছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST