1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে পাওনা টাকা চাওয়ায় নারীকে বিবস্ত্র করে মারপিট আহত ৪ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন

Categories

দুর্গাপুরে পাওনা টাকা চাওয়ায় নারীকে বিবস্ত্র করে মারপিট আহত ৪

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুরঃ

রাজশাহীর দুর্গাপুরে পুকুর লীজের পাওনা টাকা চাওয়ায় নারীকে বিবস্ত্র করে প্রতিপক্ষের মারপিটে ৪জন গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের সূত্রে জানা যায়,
দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত মেছের আলী প্রামানিকের পুত্র সিদ্দিকুর রহমানের কাছ থেকে একই গ্রামের আব্দুস সাত্তারের পুত্র সাহাদত হোসেন ও সাজ্জাদ আলী তিন বছর পূর্বে পুকুর লীজ নেয়।
লীজ নেওয়ার পর থেকে লীজের টাকা পরিশোধ করতে কালক্ষেপন করে। লীজ গ্রহীতা সাহাদত ও সাজ্জাদ আলীর কাছ থেকে পুকুর মালিক সিদ্দিক বর্তমানে ২লক্ষ ৮২হাজার ৪২৩ টাকা পাওনা আছে। এ বিষয়ে রাজশাহী আমলী আদালতে মামলা দায়ের করেছে ভূক্তভোগী সিদ্দিকুর রহমান। বর্তমানে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের কাছে
মামলাটি তদন্তধীন রয়েছে।

গতকাল ১৪ জুলাই বৃহস্পতিবার সকালে ওই পুকুরে মাছ ধরার উদ্দ্যেশে লীজ গ্রহীতা সাহাদত আলী জাল নামালে লীজ দাতা সিদ্দিক খবর পেয়ে পুকুরপাড়ে উপস্থিত হয় এবং তার পাওনা টাকা চায় কিন্তু লীজ গ্রহীতা টাকা দিতে অস্বীকার করলে উভয় পক্ষের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে লীজ গ্রহীতা সাহাদত তার ভাই সাজ্জাদ সহ একই গ্রামের মুনসুর, আকতার, আনসার, আজিজুল, শহিদুল, সাজেদুল সহ ৮/১০জন গ্রীজ দাতা মৃত মেছের আলীর পুত্র সিদ্দিকুর (৪৫) তার ভাই কুদ্দুস আলী(৪৮) ও তাদের আত্মীয় মৃত রিয়াজের পুত্র আবু বক্কর (৩৭)কে এলোপাথাড়ি ভাবে মারপিট করতে থাকে এসময় সিদ্দিকের বড় বোন রোকেয়া বেগম (৫০) ভাইকে এগুতে এগিয়ে গেলে প্রতিপক্ষরা তাকেও মারপিট করতে করতে বিবস্ত্র করে ফেলে। এতে ওই নারী সহ ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আহত সিদ্দিকের আবেদনের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ।
এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, ৯৯৯ অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ। তবে এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ বা মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন