1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে ধানসিঁড়ি সুপার শপ এর শুভ উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দুর্গাপুরে ধানসিঁড়ি সুপার শপ এর শুভ উদ্বোধন

  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৪৬৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর:

রাজশাহীর দুর্গাপুরে পুরাতন পল্লী বিদ্যুৎ অফিসের উত্তর পার্শ্বে অবস্থিত ধানসিঁড়ি বিডি সুপার শপ এর ফিতা কেটে সোমবার সন্ধ্যায় শুভ উদ্বোধন করেন ধানসিঁড়ি বিডির সত্ত্বাধিকারী রবিউল ইসলাম রবি শাহ্ ও সুপ্ত সরকার ।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী নিত্য প্রয়োজনীয় মানসম্মত ও গুনগত পন্য নিয়ে সাজানো হয়েছে ধানসিঁড়ি বিডি সুপার শপ। সুপার শপাটি আধুনিক সাজে সজ্জিত ও সময় উপযোগী পন্য নিয়ে প্রতিষ্ঠানটি চালু করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পরিচালক রবিউল ইসলাম রবি বলেন, আমরা সব সময় চেষ্টা করে যাবো কাস্টমার চাহিদা অনুযায়ি পন্য সরবরাহের। ব্যাবসার পাশাপাশি ক্রেতা সন্তুষ্টি আমাদের প্রধান লক্ষ্য। গুণগত মান ও দেশি,বিদেশি অরিজিনাল পন্য ধানসিঁড়ি সুপার শপের প্রধান পুজি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST