1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে এনইউএফ ও র‍্যামডো'র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দুর্গাপুরে এনইউএফ ও র‍্যামডো’র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে সেচ্ছাসেবী দু’টি সংগঠন’ নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশন ও র‍্যামডো’র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জাকারিয়া হোসেনের সভাপতিত্বে ও গোলাম কাওসারের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‍্যামডো’র প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়ক মেহেদী হাসান মিলন এবং সভাপতি রবিউল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি
জাকারিয়া হোসেন, সাধারণ সম্পাদক ওসমান গনি, অর্থ সম্পাদক কাওসার আলী মাষ্টার, কার্যনিবাহী সদস্য, ড. জয়নুল আবেদীন ও আরসাদ আলী, প্রভাষক আজিজুর রহমান, প্রভাষক ফারুক হোসেন, নওপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, যুবলীগ নেতা তোফায়েল আহমেদ, আলহাজ্ব মোহম্মদ হাজী, জহুরুল হক, নজরুল ইসলাম মিন্টু, শিক্ষক সোহরাব হোসেন প্রমূখ।

সবার আন্তরিক প্রচেষ্টায় ও সহযোগীতার কারনে মুসলমানদের আত্মসংযমের মাসে মানবসেবার এই কার্যক্রম সফল হয়েছে বলে জানান সংগঠন দুটির উদ্যেক্তারা।

(RAMDO) প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়ক মোঃ মেহেদী হাসান মিলন ও নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোক্তারা বলেন, ‘ সেচ্ছাসেবী দুটি সংগঠন সহ আমাদের গ্রামের সবার অংশগ্রহণে এবং সম্মেলিত প্রচেষ্টায় আজকের এই ইফতার মহফিল সফল হয়েছে। সমাজের প্রত্যেকটি সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো আমাদের মত এমন উদ্যোগ নিবে ও সকল ভালো কাজ করে সমাজের অসহায়দের মানুষদের পাশে দাড়াবে সেই প্রত্যাশাই করছি’।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতরের দিনে ৩০০ হতদরিদ্রদের মাঝে গরুর মাংস বিতরন করা হবে বলে জানান সংগঠনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST