1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে পিটুনি খেয়ে দু'জন হাসপাতালে - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে পিটুনি খেয়ে দু’জন হাসপাতালে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে গণপিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আব্দুল করিম (৪০) ও এনামুল হক (৪২) নামের দু’জন ব্যাক্তি। এদের মধ্যে আব্দুল করিম পেশায় এক্সেভেটর ব্যবসায়ি ও এনামুল হক কৃষক।

আহত করিম পৌর এলাকার সিংগা গ্রামের মোস্তফার ছেলে। অপরদিকে এনামুল হক পৌর এলাকার রৈপাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে।

গ্রামবাসীরা জানান, রৈপাড়া গ্রামের এন্দ্রাপাড়া গ্রামের এনামুল হকের স্ত্রীর সাথে অবৈধ পরোকিয়া সম্পর্ক গড়ে তুলে আব্দুল করিম। রাতবিরাত এনামুলের বাড়িতে যাতায়াত করতো করিম। এই বিষয়টি ভালোভাবে দেখতেন না গ্রামবাসীরা।

গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আব্দুল করিম পুণরায় এনামুলের বাড়িতে গেলে গ্রামবাসীরা এনামুলের বাড়ি ঘিরে ফেলে। এক পর্যায়ে পরিস্থিতি টের পেয়ে করিম পালানোর চেষ্টা করলে গ্রামবাসীরা করিমকে ধরে গণপিটুনি দেয়। এ সময় এনামুল তাঁকে আগাতে গেলে গ্রামবাসীরা এনামুলকেও গণপিটুনি দেয়। ঘটনার পর দু’জনকেই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আব্দুল করিমের সাথে কথা বলতে যাওয়া হলে তিনি প্রথমে দাবি করেন যে, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে গ্রামবাসীর হাতে মার খেয়ে আহত হওয়ার কথা স্বীকার করেছেন। অন্যদিকে এনামুল কোনো মন্তব্য করেননি। তবে তাঁর স্ত্রীকে তাঁর পাশেই বসে থাকতে দেখা গেছে।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, আব্দুল করিম ও এনামুল হকের মুখ ও চোয়াল আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে করিমের মুখ ও দাঁত তুলনামূলক ভাবে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST