1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
তানোরে রহস্য জনক ভাবে নিখোঁজ ব্যক্তির ৯ দিনেো খোঁজ মেলেনি - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

তানোরে রহস্য জনক ভাবে নিখোঁজ ব্যক্তির ৯ দিনেো খোঁজ মেলেনি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ২৩৫ বার পড়া হয়েছে

সাইদ সাজু, তানোর

রাজশাহীর তানোর উপজেলার চোরখৈর গ্রোমের মৃত দ্বিদার মন্ডলের পুত্র কাজি আনোয়ার হোসেন (৬৩) গত ৯ দিন ধরে রহস্য জনক ভাবে নিখোঁজ রয়েছেন।

এঘটনায় নিখোঁজের স্ত্রী জমিলা বেগম গত ২৮ জুলাই তানোর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন করেছেন। তানোর থানার ডায়েরী নম্বর ১২২২, তারিখ ২৮/০৭/২০২২ ইং।

গত ২৪ জুলাই সকাল ৭টার দিকে তানোর উপজেলা ভুমি অফিসে আসার কথা বলে নিজ বাড়ি থেকে বের হন ওই ব্যক্তি তার পর থেকেই তিনি নিখোঁজ।

নিখোঁজ ব্যক্তির উচ্চতা ৫ফুট ৬ ইন্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্বাটে, কালো দাড়ি আছে, পরনে ছিলো লুঙ্গি ও ঘিয়া কালারের পান্জাবী এবং মাথায় টুপি ছিলো।

নিখোঁজের স্ত্রী জমিলা বেগম বলেন, জমিজমা নিয়ে গ্রামের লোকজনের সাথে বিরোধ চলছিলো, জমি জমার কাগজপত্র নিয়ে ভুমি অফিসে আসার কথা বলে বাড়ি থেকে বের হন।

তিনি বলেন, বাড়িতে ফিরে না আসায় আত্নীয় সজনের বাড়িতে খোঁজাখুজি করে না পেয়ে থানায় সাধারন ডায়েরী করেন। সন্ধান চেয়েছেন তার স্ত্রী জমিলা বেগম ০১৭০৩-৮৬৯৯০৫

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST