1. : admin :
  2. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে দুর্গাপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন

N

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে দুর্গাপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে (ইসি) স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে দেয়া নির্বাচন কমিশনের ভাষণের পর তফসিল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের এই তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়।

ছাত্র সমাজের প্রত্যয় দীপ্ত মিছিল ও সমাবেশটি পৌরসভার প্রধান ফটকের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের প্রধান ফটকে গিয়ে শেষ হয়। সেখানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে নেতাকর্মীদের মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন বক্তারা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের নেতৃত্বে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক গোলাপ হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক সোহেল রানা ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান নিঝুম সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST