1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর দু্র্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আ.লীগ সরকার করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর- ডাঃ মনসুর রহমান এমপি ঢাকার কদমতলী থানা এলাকায় অপহরন ও হত্যার ঘটনার রহস্য উন্মোচন, গ্রেফতার ২

Categories

ঢাকার কদমতলী থানা এলাকায় অপহরন ও হত্যার ঘটনার রহস্য উন্মোচন, গ্রেফতার ২

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

ডিবিসি জার্নাল নিউজ ডেস্ক: রাজধানীর কদমতলী থানা এলাকায় অপহরন করে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে কদমতলী থানা পুলিশ। এছাড়া চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো আব্দুল হাই  ও মোঃ রানা।

বৃহস্পতিবার (১ জুলাই,২০২১) দিবাগত রাত ১২:১০ টায় কদমতলী থানার রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন কদমতলী থানার পুলিশ।

উল্লেখ্য, পারিবারিক কলহের কারণে ভিকটিম নাছরিনের সাথে তার স্বামীর বিবাহ বিচ্ছেদের পর ভিকটিম ও তার মেয়ে নাবিলা কদমতলী থানার শনির আখড়া দনিয়া গোয়াল বাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গত ১৮ মে,২০২১ (শুক্রবার) সন্ধ্যা ০৭:৩০ টায় ভিকটিম বাসা হতে বের হয়ে আর ফিরে আসে নাই। এ ঘটনায় ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে গত ২৪ জুন,২০২১ কদমতলী থানায় অপহরন মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে কদমতলী থানা পুলিশ।

কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর পিপিএম জানান, মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। সিসিটিভি ফুটেজ হতে সংগৃহীত ছবি ও আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যার ঘটনায় জড়িত অভিযুক্তদের শনাক্ত করা হয়।  এরপর অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে কদমতলী রায়েরবাগ এলাকা হতে আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত আব্দুল হাই এর সাথে ভিকটিমের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন গত ১৮ মে সন্ধ্যা ৭টায় আব্দুল হাই  এর ফোনকলে শপিং ব্যাগ হাতে ভিকটিম বাসা হতে বের হয়ে আসে । গ্রেফতারকৃতরা সুকৌশলে ভিকটিমকে প্রাইভেটকারে তুলে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ঘুরান। পরবর্তীতে তারা ভিকটিমকে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কাঞ্চনব্রীজ এলাকায় নিয়ে যায়। এরপর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে ভিকটিমকে হত্যা করে। হত্যার পর ভিকটিমের লাশ ব্রীজের উপর হতে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ লালবুর রহমান পিপিএম জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় যোগাযোগ করা হয়। গত ২১ মে নৌ পুলিশের সহায়তায় শীতলক্ষ্যা নদী হতে  অজ্ঞাতনামা একজন মহিলার মৃতদেহ উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় রূপগঞ্জ থানায়ও হত্যা মামলা রুজু হয়।

তদন্তকারী কর্মকর্তা আরো বলেন, রূপগঞ্জ থানার হেফাজতে থাকা ভিকটিমের লাশের ছবি, ভিকটিমের ব্যবহৃত ঘড়ি, ব্রেসলেট ও আংটি দেখে ভিকটিমের পরিবারের সদস্যরা  ভিকটিমের মরদেহ শনাক্ত করেন।

গ্রেফতারকৃতরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে মর্মে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন