1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র

Categories

ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি

  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৭৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : উন্নয়নশীল আট মুসলিম দেশের শীর্ষ সংস্থা ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৫ আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সাংসদ ডাঃ মনসুর বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিশ্বে উন্নয়ন ও অগ্রগতির রোল মডেল। তাঁর অবিচল নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মর্যাদা ও সম্মানের আসনে আসীন হয়েছে।

বাংলাদেশ সহ উন্নয়নশীল মুসলিম আটটি দেশের সংগঠন (ডি-৮) সদস্য ভুক্ত আটটি দেশ হলো পাকিস্তান, ইরান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, মিশর, তূর্কি, ও নাইজেরিয়া।

১৯৯৭ সনের ১৫ জুন তূর্কির রাজধানী ইস্তাম্বুলে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন