1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন পালন না করেই বরাদ্দকৃত অর্থ আত্মসাত! দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম বাগমারায় ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা দুর্গাপুরের পানানগর ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে দুর্গাপুরে পৌর ও ইউপি সম্মেলনে আ.লীগের ত্যাগী নেতারা কোণঠাসা দুর্গাপুর পৌর আ.লীগের নব-গঠিত কমিটি স্থগিত! চাঁপাইনবাবগঞ্জে ঘুষ নেয়ার সময় ম্যাজিস্ট্রেটের হাতে ট্রাফিক পুলিশ আটক, টিএসআই ক্লোজ-কনস্টেবল বরখাস্ত দুর্গাপুরে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

Categories

ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি

  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৪৯৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : উন্নয়নশীল আট মুসলিম দেশের শীর্ষ সংস্থা ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৫ আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সাংসদ ডাঃ মনসুর বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিশ্বে উন্নয়ন ও অগ্রগতির রোল মডেল। তাঁর অবিচল নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মর্যাদা ও সম্মানের আসনে আসীন হয়েছে।

বাংলাদেশ সহ উন্নয়নশীল মুসলিম আটটি দেশের সংগঠন (ডি-৮) সদস্য ভুক্ত আটটি দেশ হলো পাকিস্তান, ইরান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, মিশর, তূর্কি, ও নাইজেরিয়া।

১৯৯৭ সনের ১৫ জুন তূর্কির রাজধানী ইস্তাম্বুলে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন