1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
টুঙ্গীপাড়ার পতিত জমির শাকসবজি ও ফলমূল এলো গণভবনে - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

টুঙ্গীপাড়ার পতিত জমির শাকসবজি ও ফলমূল এলো গণভবনে

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল গণভবনে আনা হয়েছে।

বুধবার (০৫ এপ্রিল) সকালে গণভবনে সেই শাকসবজি ও ফলমূল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি ছবি সংযুক্ত করে এসব তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রী উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

 

তিনি লিখেন, ‌‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ০৫ এপ্রিল ২০২৩ বুধবার সকালে গণভবনে প্রধানমন্ত্রীর নেওয়া বিশেষ উদ্যোগের অংশ হিসেবে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ফলমূল গণভবনে আনা হলে পরিদর্শন করেন।’

এর আগে গত ৭ জানুয়ারি (শনিবার) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের পুবের বিলে পৈতৃক জমি পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। জলাভূমির অন্তর্গত এ অঞ্চলের জমিগুলো বছরের ৮-৯ মাসই পানির নিচে থাকে। ভাসমান বেডে সবজি ও অন্যান্য ফসল চাষ করে এসব জমি চাষ উপযোগী করে তোলার ব্যাপারে নির্দেশনা দেন সরকারপ্রধান।

এসময় প্রধানমন্ত্রী সারাদেশের সব অনাবাদি পতিত জমিতে চাষাবাদের জন্য দেশবাসীকে আহ্বান জানান। সকলের উদ্দেশ্যে তিনি বলেন, কোথাও এক ইঞ্চি জমিও যেন খালি না থাকে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST