1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

Categories

জেলা আ’লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগ। আজ সোমবার বর্ণাঢ্য আয়োজনের মধ্যে ছিল কেক কাটা আলোচনাসভা ও দোয়া মাহফিল।
রাজশাহী নগরীর অলোকার মোড়স্থ রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপিত মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাবেক এমপি বেগম আখতার জাহান ।
বক্তব্য রাখেন রাজশাহী সংরক্ষিত নারী আসনের এমপি আদিবা আনজুম মিতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদ, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫ আগস্টে হত্যার পর স্বপ্নের সোনার বাংলা গড়ার চাকা থমকে যায়। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার পর থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে  দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।
করোনাকালেও মমতাময়ী প্রধানমন্ত্রী দেশের জন্য অতন্ত্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছেন। প্রায় সরাসরি এক কোটি মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে বিশ্বে নন্দিত হয়েছেন প্রধানমন্ত্রী ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। করোনাকালেও বাংলাদেশ অর্থনীতির চাকা সচল রয়েছে। জীবন ওজীবিকা একসাথেই চালিয়ে দেশকে প্রবৃদ্ধির দিকে নিয়ে যেতে হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন