1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজনে বিশাল স্মরণসভা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:০২ অপরাহ্ন

Categories

জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজনে বিশাল স্মরণসভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৯২ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত এক স্মরণ সভায় বক্তারা শোককে অজেয় শক্তিতে পরিণত করে তৃণমুলের নেতাকর্মীদে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন ।
তারা বলেছেন- সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি নিয়ে মাঠে থেকে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে নৌকার বিজয় রথ এগিয়ে নিয়ে যেতে হবে।

বিএনপি জামাত যেন মাথাচারা দিয়ে উঠতে না পারে, আন্দোনের নামে জনগণের সম্পদ ধ্বংস করতে না পারে সে জন্য নেতাকমীদের সজাগ থাকার আহবান জানানো হয়েছে স্মরণসভায়। বিএনপি অপরাজনীতির কারণে যখন জনরোষের মুখে নিজেদের অস্তিত্ব বিপন্ন মনে করছে, তখনই তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদেও এই ষড়যন্ত্র আওয়ামীলীগের তণৃমুলর নেতাকর্মীরা নস্যাৎ করে দেবে বলেও বক্তা হুশিয়ারী উচ্চারণ করেছেন। স্মরণসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেবার কথা থাকলেও শেষ অবধি তিনি উপস্থিত হতে পারেননি।।

স্থানীয় বাজার স্টেশন মুক্তির সোপান চত্বরে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান। প্রধান অতিথির বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি,। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, তানভীর ইমাম এমপি, অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি, আব্দুল মমিন মন্ডল এমপি, জেলা আওয়ামীলীগের সাবেক সহ -সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ই্উসুফ সুর্য, পৌর মেয়র সৈয়দ আ্বদুর রউফ মুক্তা, সদও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম ও পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন।
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনের পর স্থানীয় বাজার স্টেশন মুক্তির সোপান চত্বরে অনুষ্ঠিত প্রথমবারের এ স্মরণ সভায় দলের তৃণমুলের বিভিন্নস্তরের নেতা কর্মী ছাড়াও সর্বস্তরের জনগণের উপস্থিতি লতিফ মির্জা স্কয়ার, পৌরসভা রোড ও ঢাকা রোড পর্যন্ত লোক সমাগম হয়।

শোকসভা শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা সহ একমিনিট নীরবতা পালন করা হয়। শোক আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কর্তৃক রচিত ” ইতিহাসের মহানায়ক ” স্মরণীকার উন্মোচন করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন