1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
জাতীয় শোক দিবসে আরইউজে'র আলোচনা ও দোয়া মাহফিল - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

জাতীয় শোক দিবসে আরইউজে’র আলোচনা ও দোয়া মাহফিল

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২১১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। আজ সোমবার (১৫ আগস্ট) সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এই কর্মসূচি পালিত হয়।
অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্টে নিহত সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালণ করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের বাংলাদেশ গড়তে চাইলে অবশ্যই বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে ভেদাভেদ ভুলে দূর্নীতির বিরুদ্ধে এক হয় কাজ করতে হবে।
তারা আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আমরা লাল সবুজের পতাকা পেতাম না। যেই বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন দেশ পেলাম স্বাধীনতার মাত্র সাড়ে তিনবছরের মধ্যেই স্বপরিবার তাকে হত্যা করা হলো। বাংলাদেশকে নিয়ে সবসময় ষড়যন্ত্র চলছে। এখনো ষড়যন্ত্র হচ্ছে। সাংবাদিকদের দেশ ও নিপিড়ীত মানুষের জন্য কাজ করতে হবে
আলোচনা সভা শেষে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তানজীমুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্মমহাসচিব রাশেদ রিপন ও কার্যনির্বাহী সদস্য বদরুল হাসান লিটন।
উপস্থিত ছিলেন আরইউজের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, কার্যনির্বাহী সদস্য আনিসুজ্জামান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST