1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
ছাত্রলীগের পদবঞ্চিতরা রাবির ফটকে তালা দিয়ে শো-ডাউন,সংঘর্ষের আশঙ্কা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

ছাত্রলীগের পদবঞ্চিতরা রাবির ফটকে তালা দিয়ে শো-ডাউন,সংঘর্ষের আশঙ্কা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের নতুন কমিটির নেতাদের ক্যাম্পাসে প্রবেশ রুখতে দুটি গুরুত্বপূর্ণ ফটকে তালা দিয়েছে পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গবার বিকেল সাড়ে ৩টার দিকে বিশবিদ্যালয়ের কাজলা ও প্রধান ফটকে তালা দিয়ে তারা ক্যাম্পাসে মারমুখী অবস্থান নেয়। এর প্রায় এক ঘণ্টা পর প্রক্টরিয়াল বডি তালা খুলে দেয়।

এদিকে যেকোনো সময় নতুন কমিটির নেতা ও কর্মীদের নিয়ে সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লা হিল গালিব ক্যাম্পাসে প্রবেশ করবেন বলে জানা গেছে। তারা যেকোনো সময় ক্যাম্পাসে প্রবেশ করতে পারে বলে নতুন কমিটির একাধিক নেতা জানিয়েছেন। এই অবস্থায় ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন শিক্ষার্থী ও সংশ্লিষ্টরা। এ নিয়ে ক্যাম্পাসে বেশ উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে ১০/১২টি মোটর সাইকেল নিয়ে রাবি ছাত্রলীগের সহ-সভাপতি শাহীনুল ইসলাম সরকার ডন, সাবেক সদস্য সাকিবুল হাসান বাকি, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদসহ বেশ কয়েকজন নেতাকর্মী ক্যাম্পাসে শো ডাউন করেন। বিকেল সাড়ে ৩টার দিকে তারা কাজলা ও প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে ক্যাম্পাসে অবস্থান নেয়। এর প্রায় এক ঘণ্টা পর প্রক্টরিয়াল বডি ফটক দুটির তালা খুলে দেয়।

গত রবিবার থেকে নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে ক্যাম্পাসে অবস্থান নিয়েছে পদবঞ্চিতরা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেলে শো-ডাউন দিচ্ছেন তারা। গত রবিবার তারা মাদার বখশ হলে সাধারণ সম্পাদক গালিবের কক্ষ ভাঙচুর, সাবেক ছাত্রলীগ নেতা আরব হোসেনকে মারধর করেছেন। এছাড়া গত দুই রাতে ক্যাম্পাসে একাধিক স্থানে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ করে। এই অবস্থায় পূজার ছুটিতে ক্যাম্পাসে অবস্থান করা সাধারণ শিক্ষার্থীরা আতঙ্কে কাটাচ্ছেন। অনেকে নিরাপত্তাহীনতায় ক্যাম্পাস ছেড়ে আশপাশের মেসগুলোতে অবস্থান নিয়েছেন।

নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক আসাবুল হককে কল করা হলে তিনি ধরেন নি। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমীন বলেন, গেটে তালা দেয়ার বিষয়টি শুনেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন যে ব্যবস্থা নিবে আমরা তার সাথে আছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST