1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
চা শ্রমিকদের চলমান আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশ করে রাবিতে মানববন্ধন - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

চা শ্রমিকদের চলমান আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশ করে রাবিতে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

রাবি প্রতিবেদক: ৩০০ টাকা মজুরির দাবিতে চা শ্রমিকদের চলমান আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশ করে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ সিলেট অঞ্চলের শিক্ষার্থীরা। শনিবার বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা বলেন, সবকিছুর দাম বাড়েলেও বাড়েনি চা শ্রমিকের মজুরি। চা শ্রমিকরা শত বছর ধরে শোষণ ও বঞ্চণার শিকার হয়ে আসছেন। আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বমুখী বাজারে মৌলিক চাহিদা তো দূরের কথা তিন বেলা খাবারই পাচ্ছে না তারা।

এ সময় কালক্ষেপন না করে চা শ্রমিকদের কিছুটা কষ্ট লাঘবে ৩০০ টাকা মজুরি কার্যকরের দাবি জানান বৃহত্তর সিলেটের শিক্ষার্থীরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST