1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
চারঘাটে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

চারঘাটে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চারঘাটে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার কাকরামারি বাজার মন্টু মাস্টার মোড়ে ট্রাক চাপায় এক মটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটে। নিহতের বাড়ি কাঁকরামারি চাঁদপুর গ্রামের মমিন হোসেনের ছেলে বিশাল (১৫)।

স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা যায়, বাঘা-রাজশাহীগামী একটি ট্রাক যাওয়ার পথে কাকরামারি বাজার মন্টু মাস্টার মোড়ে চারঘাট থেকে বাড়ি ফেরার সময় ট্রাক ও মটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মটরসাইকেল আরোহী বিশাল মারা যান।স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে থানা নিয়ে আসে। ট্রাক নং-ঢাকা-মেট্রো ট ২২-৬৯৬৫।

এই বিষয়ে চারঘাট মডেল থানা অফিসার ইনর্চাজ মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও মটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে মটরসাইকেল আরোহী বিশাল মারা যান। তবে ট্রাক চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST